দুর্গাপূজো (Iman Chakraborty ) কেবলমাত্র কলকাতার ধর্মীয় একটা অনুষ্ঠান নয়। মানুষের আবেগ জড়িয়ে আছে এই পুজোর সঙ্গে। সেই আবেগে যদি কোনরকম ভাবে ভাটা পড়ে , মানুষ রে রে করে ওঠে। পুজোর চারটে দিন বাঙালি বন্ধুদের সাথে ঘুরে বেড়ানো থেকে শুরু করে অষ্টমীতে অঞ্জলি, লাইন দিয়ে ভোগ খাওয়া আর দশমীতে ভাসান নিয়ে মেতে ওঠে মানুষ ।

পুজোর মাস কয়েক আগে থেকেই মানুষ শুরু করে দেয় প্ল্যানিং । আর এই কটা দিন পর যখন মা তার নিজের বাড়ি ফিরে যায় তখন এর সকলের মন ভার হয়ে যায়। সম্প্রতি একটা ভিডিও ভাইরাল হয়েছে যেখান থেকে মানুষের মনে তৈরি হয়েছে ক্ষোভ। কারণ মানুষের খুব পছন্দের পুজোর গান আইগিরি নন্দিনী গানটি রক স্টাইলে গেয়েছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty ) । অন্যরকম স্বাদের এই গান কোনো কোনো মানুষ মেনে নিয়েছে। কিন্তু তাও বেশিরভাগ মানুষই এই গানটি রক স্টাইলে মেনে নিতে পারেননি। নেটে একজন লিখেছেন ,” গান আপনি ভালই করেন। তা বলে দুর্গা মায়ের গান রক স্টাইলে গাইবেন।” আবারো একজন লিখেছেন,” সব গান কি রক স্টাইলে চলে? অন্তত এই গানটা তো কোনোভাবেই নয়।”

২০১৬ সাল নাগাদ প্রাক্তন ছবির তুমি যাকে ভালোবাসো গানটি থেকে জনপ্রিয়তা পান এই গায়িকা। এই গানটি জন্যই তার কাছে সুযোগ আসে জাতীয় সম্মান পাওয়ার। তারপরে একাধিক হিট গান গেয়েছেন এই গায়িকা। তার স্টেজ শো দেখার জন্য ভিড় জমায় অনেক অনুরাগীরা। কিন্তু হঠাৎ এই বিতর্ক ইমন চক্রবর্তীর (Iman Chakraborty )স্টেজ শোতে কতটা প্রভাব ফেলবে সেটাই দেখার।

আরও পড়ুন :Mamata Banerjee:রাজ্যবাসীকে বিজয়ার শুভেচ্ছা জানালেন মমতা-অভিষেক!