৪ই অক্টোবর ভারতীয় ক্রিকেট দলের অন্যতম ক্রিকেটার ঋষভ পান্তের (Rishabh Pant) জন্মদিন। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। শুভেচ্ছা জানিয়েছেন তার প্রেমিকা ইশা নেগিও।

কিন্তু নেটিজেনদের মনের সাড়া ফেলেছে অন্য নাম। সেই নামটি হল ঊর্বশী রাউটেলা। মঙ্গলবার ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করেছিলেন উর্বশী। সেখানে লাল রঙের একটি পোশাকে দেখা গিয়েছিল তাকে। ক্যামেরার দিকে তাকিয়ে ফ্লাইং কিস করছিলেন এবং নিচে লিখেছেন শুভ জন্মদিন। কিন্তু কোন নাম উল্লেখ করেননি। ছিল দু-একটা বেলুনের ইমোজি। কার (Rishabh Pant) উদ্দেশ্যে ছিল এই শুভেচ্ছা বার্তা?

এই পোস্টে ঘিরেই শুরু হয় নানা কথা তাহলে কি প্রাক্তন কে উদ্দেশ্য করেই পোস্ট করেছিলেন উর্বশী ? সম্পর্ক শেষ হয়ে গেছে, কথা বলাও বন্ধ। তাই কি পরোক্ষভাবে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ? এমনই নানা কথা উঠেছে দিন কয়েক আগেই। একে অপরের বিরুদ্ধে পরোক্ষভাবে আক্রমণ করেছিল দুই তারকা। চলেছিল কটাক্ষ এবং অভিযোগ। তখন থেকেই ঊর্বশীর ওপর চটে আছেন ক্রিকেটার (Rishabh Pant)। তিনিও জানিয়েছেন উর্বশীর দাবি মিথ্যা , তবে তিনিও নাম উল্লেখ করেননি। পরবর্তীকালে সমস্যার ধামাচাপা পড়ে গেলেও আবার নতুন বিতর্ক তৈরি হয়েছে ঊর্বশীর ইনস্টাগ্রামে পোস্ট করা, এই নতুন ভিডিও থেকে।

আরও পড়ুন :Pavitra Puniya And Eijaz Khan: বাগদান পর্ব সারলেন বিগ বস জুটি পবিত্র পুনিয়া ও এজাজ খান ?