জনপ্রিয় উড়িয়া গায়ক মুরলি মহাপাত্র(Murli Mahapatra) রবিবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মুরলি মহাপাত্র(Murli Mahapatra) ওডিশার কোরাপুট জেলার একটি দুর্গা পূজা অনুষ্ঠানে পারফর্ম করা কালীন হঠাৎ-ই অস্বস্তি বোধ করতে শুরু করেন। তিনি একটি চেয়ারে বসে পড়েন এবং এরপরেই তাঁর মৃত্যু হয়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

তার ভাই বিভূতি প্রসাদ মহাপাত্র জানিয়েছেন যে উন ষাট বছর বয়সী গায়ক হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। গায়কের মৃত্যুতে শোক প্রকাশ করে ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক ট্যুইটারে লিখেছেন “জনপ্রিয় গায়ক মুরালি মহাপাত্রের মৃত্যুর ঘটনা জেনে দুঃখিত। তার মিষ্টি কন্ঠ শ্রোতাদের হৃদয়ে সর্বদা জ্বলে উঠবে। তার আত্মার শান্তি কামনা করি। তার পরিবারের প্রতি আমার সমবেদনা।”

মুরলি মহাপাত্র (Murli Mahapatra) কোরাপুট জেলার ‘খোকা ভাই’ (প্রখ্যাত ওড়িয়া গায়ক, প্রয়াত অক্ষয় মোহান্তির প্রতি শ্রদ্ধা নিবেদন করে) নামে পরিচিত ছিলেন কারণ তিনি কিংবদন্তি গীতিকার এবং সুরকার অক্ষয় মোহান্তি-এর গাওয়া শৈলী অনুসরণ করতেন। লোকেরা তাকে “জয়পুরের অক্ষয় মোহন্তী” হিসাবেও বর্ণনা করত।

মুরলি মহাপাত্রের(Murli Mahapatra) মর্মান্তিক ঘটনার মতো, এই বছরের শুরুতে, বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক, কৃষ্ণকুমার কুন্নাথ (KK)ও হার্ট অ্যাটাকের কারণে কনসার্টের পরে মারা যান। তিনি কলকাতায় একটি কনসার্টে পারফর্ম করছিলেন, যেখানে তিনি শোয়ের পরে অস্বস্তির অভিযোগ করেছিলেন। তাকে দ্রুত নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন…Raju Srivastava: চোখের জলে বিদায় কৌতুক অভিনেতাকে