স্ট্যান্ডআপ কমেডিয়ান এবং কঙ্গনা রানাউতের হোস্ট করা শো লক আপের বিজয়ী মুনাওয়ার ফারুকী(Munawar Faruqui) সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন তিনি অনির্দিষ্ট সময়ের জন্য সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন।

কৌতুক অভিনেতা তার টুইটার হ্যান্ডেলে এই সিদ্ধান্তের কারণ ঘোষণা করে একটি শেষ ভিডিও শেয়ার করেছেন।

যদিও মুনাওয়ার তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ছেড়ে দেওয়ার কারণ স্পষ্টভাবে উল্লেখ করেননি, তবে তিনি বলেছিলেন যে তার জীবনেএই মুহূর্তে একটি ‘ব্যক্তিগত কারণে’ তিনি অনির্দিষ্ট কালের জন্য সোশ্যাল মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। মুনাওয়ার ফারুকীর (Munawar Faruqui) সোশ্যাল মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত ঘোষণার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে ইতি মধ্যে।

ইতিমধ্যে, অনেকেই তাদের শুভকামনা শেয়ার করেছেন এবং যত তাড়াতাড়ি সম্ভব তাকে ফিরে আসতে বলেছেন।

রিয়েলিটি শো লক আপের পর বেশ জনপ্রিয় হয়েছেন মুনাওয়ার ফারুকী। তিনি ২ অক্টোবর সোশ্যাল মিডিয়া ছাড়ার ভিডিওটি শেয়ার করেন। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, “আমি ব্যক্তিগত কারণে সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছি এবং এখন থেকে আমার দল আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট গুলি পরিচালনা করবে। আমাকে সিদ্ধান্ত নিতে হয়েছিল এবং শুধু চাই যে আমার সমস্ত ভক্তরা নিরাপদ থাকুক।”

এদিকে, কৌতুক অভিনেতা নাজিলার সাথে তার সম্পর্কের কথা জানিয়েছেন তার ইনস্টাগ্রামে। তবে শীঘ্রই এই জুটির বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল।

মুনাওয়ারের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ছেড়ে দেওয়ায় ভক্তরা এই আকস্মিক সিদ্ধান্তে সত্যিই চিন্তিত, কিন্তু অনেকেই তাকে সমর্থন করছেন।

এই বছরের শুরুতে, দিল্লিতে তার শো বাতিল করা হয়েছিল। দিল্লি পুলিশ মুনাওয়ার ফারুকীকে(Munawar Faruqui) অনুষ্ঠানটি করার অনুমতি প্রত্যাখ্যান করেছে। স্থানীয় কেন্দ্রীয় জেলা পুলিশ একটি প্রতিবেদন লেখার পর দিল্লি পুলিশের লাইসেন্সিং ইউনিট অনুমতি প্রত্যাখ্যান করেছে।

প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে এই শোটি এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতিকে প্রভাবিত করবে। এই ক্ষেত্রে, বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি) মুনাওয়ার ফারুকীর শো বাতিলের দাবিতে ২৫ আগস্ট দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরাকে একটি চিঠি লিখেছিল।

দিল্লিতে অনুষ্ঠান বাতিল না হলে প্রতিবাদ করবে ভিএইচপি এবং বজরং দল।

আরও পড়ুন…Pavitra Puniya And Eijaz Khan: বাগদান পর্ব সারলেন বিগ বস জুটি পবিত্র পুনিয়া ও এজাজ খান ?