রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna) প্রকাশ করেছেন যে তিনি তার প্রাক্তন প্রেমিকদের সাথে খুব ভাল সম্পর্ক ভাগ করে নিয়েছেন।

রশ্মিকা মান্দানা(Rashmika Mandanna) সম্প্রতি শেয়ার করেছেন যে তিনি তার প্রাক্তন বয়ফ্রেন্ডের সাথে ভাল সম্পর্ক রেখেছেন এবং এমনকি তাদের বর্তমান প্রেমিকাদের সাথেও দেখা করেন কোন প্রকার দ্বিধা বোধ ছাড়াই। অভিনেত্রী আগে প্রাক্তন প্রেমিকদের সাথে তার বন্ধুত্ব একটি স্বাস্থ্যকর জিনিস কিনা তা নিশ্চিত ছিলেন না। তবে উল্লেখ করেছেন যে তিনি তাদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভাগ করে নিয়েছেন।

রশ্মিকা মান্দানা(Rashmika Mandanna) যিনি শীঘ্রই গুডবাই ছবির হাথ ধরে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন।

এর আগে রক্ষিত শেঠির(Rakshit Shethi) সঙ্গে বাগদান হয়েছিল রশ্মিকার। তিনি অভিনেতার সাথে ডেটিং শুরু করেছিলেন যখন তিনি তার প্রথম চলচ্চিত্র কিরিক পার্টি ২০১৬ তে তার সাথে কাজ করেছিলেন। দুজনের ২০১৭ সালের জুলাই মাসে বাগদান হয়েছিল৷ কিন্তু পরবর্তীতে নানা সমস্যা তৈরি হওয়ায় ২০১৮ সালের সেপ্টেম্বরে দুজন পারস্পরিকভাবে তাদের সম্পর্কে ইতি টেনেছেন।

এরপরে রশ্মিকা মান্দানা(Rashmika Mandanna) সাথে সাউথ সুপারস্টার বিজয় দেবেরকোন্ডার সম্পর্কের গুঞ্জন শোনা গেছে। যদিও দু’জনেই বরাবরই এই খবর অস্বীকার করেছেন।

গুডবাই ছবিতে অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, সুনীল গ্রোভার এবং পাভেল গুলাটির পাশাপাশি অভিনয় করেছেন রশ্মিকা। পারিবারিক নাটকটি ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সামনে তার আরও দুটি হিন্দি ছবি রয়েছে – রণবীর কাপুরের সাথে অ্যানিমাল এবং সিদ্ধার্থ মালহোত্রার সাথে মিশন মজনু। এছাড়াও তাকে আল্লু অর্জুন-অভিনীত পুষ্প: দ্য রুল-এ শ্রীবল্লীর ভূমিকায় পুনরায় অভিনয় করতে দেখা যাবে।

আরও পড়ুন…Vijay Devarakonda: অনন্যা পান্ডে নাকি রশ্মিকা মন্দানা, কার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বিজয় দেবেরাকোন্ডা?