বিক্রম বেদা (Vikram Vedha) ছবিটিকে নিয়ে ব্রহ্মাস্ত্রের মতো উত্তেজনা প্রথম থেকে দেখা না গেলেও বৃহস্পতিবার নাগাদ দেখা যায় অন্য চিত্র। আগাম টিকিট বুকিং নিয়ে প্রথম থেকে আশাহত হতে হয়েছিল ছবির গোটা টিমকে। কিন্তু এখন চিত্রটা একটু অন্যরকম। কারণ তিন কোটি টাকার আগাম বুকিং হয়েছে।

গত তিরিশে সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই ছবি (Vikram Vedha) । এই একই নামে রয়েছে তামিল সিনেমা। তামিল সিনেমার এই নতুন রিমিকে অভিনয় করেছেন বলিউডের দুজন বড় বড় অভিনেতা ঋত্বিক রোশন এবং সাইফ আলী খান। অনেক বড় বাজেট থাকায় ছবি ঘিরে শুরু হয়েছিল উন্মাদনা। কিন্তু বক্স অফিসের অবস্থা ঠিক কেমন?

শুরুর দিকে বিক্রম বেদা (Vikram Vedha) ছবিকে নিয়ে আশাহত হতে হলেও বৃহস্পতিবার বেলার দিকে এই মোর ঘুরে যায়। জানা যাচ্ছে তিন কোটি টাকার আগাম বুকিং হয়েছে যার মধ্যে এক কোটি টাকা মুক্তির আগের দিনেই মিলেছে। প্রথম দিন ১০ থেকে ১২ কোটির ব্যবসা করতে পারে এমন সম্ভাবনাই দেখছেন বানিজ্য বিশেষজ্ঞরা। এই বছরে ব্রহ্মাস্ত্র এবং ভুলভুলাইয়া টু এই দুটি ছবি এখনো পর্যন্ত রয়েছে শিরোনামে। ব্রহ্মাস্ত্রের প্রথম দিনের আয় ছিল ৩২ কোটি টাকা। সবদিক বিচার করে এটাই মনে করা হচ্ছে বিক্রম বেদা পিছিয়ে থাকবে এই দুই ছবির থেকে।

আরও পড়ুন :Salman Khan: সালমান খানের বডি ডাবল সাগর পান্ডে মারা গেলেন, আবেগপূর্ণ শ্রদ্ধা নিবেদন করলেন সালমান