২০২১ সালে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) বিরুদ্ধে ওঠে এক ভয়ানক অভিযোগ। বেআইনিভাবে নোংরা ছবি তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ভাইরাল করে দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। এবার নতুন করে আরজি জানালেন রাজ কুন্দ্রা । তিনি আবারও বললেন যে তিনি পর্নোগ্রাফি মামলায় নির্দোষ ।তার অভিযোগ যে অপরাধ দমন শাখার উচু পদের কর্তারা তাকে ইচ্ছে করে এই কেসে ফাসিয়েছেন এবং বিষয়টি যাতে নির্ভুলভাবে তদন্ত করা হয় সেই চিঠি তিনি সিবিআই কে পাঠিয়েছেন।

তাতে একাধিক উঁচু পদের অফিসারের নাম উল্লেখ করে করেই নিজের মতামত দিয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra) । তার কথা অনুযায়ী তারা প্রত্যেকেই এই বেআইনি কাজের সাথে জড়িত। তিনি লিখেছেন ,”গত এক বছর ধরে আমি মানুষের থেকে অনেক দূরে রয়েছি। ৬৩ দিন আমাকে আর্থার রোড জেলে থাকতে হয়েছে আমি এর সুবিচার চাই আমার বিশ্বাস তা আমি নিশ্চয়ই পাবো। শীঘ্রই ওই কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্তের অনুরোধ করছি।”

এখানেই শেষ নয় ।তিনি (Raj Kundra) টুইটারে লিখেছেন বেশ কয়েকজন অসৎ কর্মকর্তারা তাদের প্রতিষ্ঠানের ভাবমূর্তিকে নষ্ট করছে ।২০২১ সালের জুলাই মাসে পুলিশ হাজতে কাটাতে হয়েছিল তাকে প্রায় দু’মাস। জামিনে ছাড়া পেলেও জনসমক্ষে আসতে পারেনি ।তিনি যতবারই তাকে দেখা গেছে হয় তার মুখে মাস্ক আর নয়তো মুখ কোন ভাবে ঢাকা। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ নিষ্ক্রিয় ।তবে এইবার এই সোশ্যাল মিডিয়াতেই যাবতীয় বিতর্ক নিয়ে মুখ খুলেছেন।

আরও পড়ুন :paneer dalna:ষষ্ঠী স্পেশাল সকালে বানিয়ে ফেলুন এই অসাধারণ নিরামিষ রেসিপিটি