টাইগার শ্রফ(Tiger Shroff) বলিউডের অন্যতম অভিনেতাদের একজন এবং একজন অ্যাকশন তারকা যার অফিশিয়াল সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ফ্যান ফলোয়িং রয়েছে।

বলিউডে টাইগার শ্রফ(Tiger Shroff) হিরোপান্তির সাথে আত্মপ্রকাশ করে ছিলেন। এরপর থেকেই তার সাহসী স্টান্ট এবং অ্যাকশন সিকোয়েন্স দিয়ে তার ভক্তদের মুগ্ধ করেছেন।

প্রায়শই টাইগার শ্রফকে তার নাচের দক্ষতা এবং ফিট শরীরকে শো অফ করতে দেখা যায়। বারবার, টাইগার শ্রফ(Tiger Shroff) রিল এবং বাস্তব জীবনে তার অ্যাকশনের জন্য প্রশংসিতও হয়েছেন।

অভিনয় ছাড়াও টাইগার শ্রফ(Tiger Shroff) তায়কোয়ান্দোর ব্ল্যাক বেল্ট এবং অন্যান্য মার্শাল আর্টও অধ্যয়ন করেছেন। তাকে শেষ দেখা গিয়েছিল হিরোপান্তি 2-এ।

হিরোপান্তি অভিনেতা আগে বহুবার হলিউডে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন এবং এমনকি জ্যাকি চ্যানের সাথেও কাজ করেছেন।

টাইগার শ্রফ সম্প্রতি একটি সাক্ষাত্কারে প্রকাশ করেছেন যে তিনি একবার মার্ভেলের সবচেয়ে প্রিয় ফ্র্যাঞ্চাইজি স্পাইডার-ম্যানের জন্য অডিশন দিয়েছিলেন এবং এমনকি ছবির নির্মাতাদের পর্যন্ত বলেছিলেন যে তিনি তাদের প্রচুর অর্থ সঞ্চয় করতে সাহায্য করতে পারেন কারণ তিনি সেই সব কিছুই পারেন যা স্পাইডার-ম্যান-এর চরিত্রে স্পাইডার ম্যান করে থাকে।

টাইগার বলেছেন “আমি স্পাইডার-ম্যানের জন্য অডিশন দিয়েছিলাম, আমি তাদের কাছে আমার টেপ পাঠিয়েছিলাম এবং তারা বেশ মুগ্ধ হয়েছিল। তাদের কাছে আমার অনুরোধ ছিল যে আমি আপনাদের ভিএফএক্সে প্রচুর অর্থ সাশ্রয় করব কারণ স্পাইডার-ম্যান যা করতে পারে তার বেশিরভাগই আমি করতে পারি। আমি এর একটি অংশ হওয়ার খুব কাছাকাছি ছিলাম।”

টাইগার শ্রফ স্পাইডার-ম্যানে সুযোগ না পেলেও ২০১৭তে স্পাইডার-ম্যান: হোমকামিং-এর হিন্দি ভার্সনে কণ্ঠ দেওয়ার কারণে তিনি এটির সাথে যুক্ত ছিলেন।

আরও পড়ুন…আলিয়ার সঙ্গে এক বিছানায় শুতে পারেন না!‌ কারণ জানালেন রণবীর