ভাইরাল মৌনী রায়ের (Mouni Roy) একটা ছবি। যেটা দেখে প্রায় হাজার হাজার ভক্তের মনে একটাই কথা আসছে কতটা লাকি হলে এমন সুযোগ মেলে । ছবিটি আসলে কার সাথে ; অনেকের মনে নিশ্চয়ই এমন প্রশ্ন আসছে।

ছবিটি হল অভিনেত্রী মৌনি রায়ের। এর আগে, জীবনে অনেক ভালো ভালো ছবিতে অভিনয় করেছেন ।এছাড়াও গ্ল্যামারের পৃথিবীতে নানান সুযোগ পেয়েছেন কিন্তু এই সুযোগ একদমই অন্যরকম কারণ তার সঙ্গে দেখা গেছে ফুটবলার তারকা ডেভিড বেকহামকে। দোহা কাতারে মৌনি রায় গ্র্যান্ড ট্রিকস ২০২১ এর অনুষ্ঠানে গিয়েছিলেন। আর সেখানেই তার (Mouni Roy) সাথে দেখা গেছে ফুটবলার তথা অলরাউন্ডার ডেভিড বেকহ্যামকে। আর সেই ছবি তিনি নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের এই লেজেন্ড ফুটবলার এর পাশে দাঁড়িয়ে ছবি তুলে মৌনী রায় শেয়ার করেছেন ইনস্টাগ্রাম এ । আর তার সাথে লিখেছেন, “এটা ঘটেছে”। এছাড়াও তিনি এই ফুটবলারকে ট্যাগও করেছেন ।দুজনকে পাশাপাশি ভীষণই আকর্ষণীয় লাগছিল । ইন্ডাস্ট্রির অনেকেই তার মন্তব্য বক্সে গিয়ে নানা মন্তব্য করেছেন।

কেবলমাত্র মৌনি রায় (Mouni Roy) নয় এই ফুটবলারের সাথে দেখা গেছে অভিনেত্রী মৃণাল ঠাকুরকেও । তিনিও সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেছেন এবং তার সাথে ক্যাপশনে লিখেছেন সেরা রাত আপনাদের কি হিংসে হচ্ছে ? ভক্তদের উদ্দেশ্যে এমনই রসময়ে বার্তা শেয়ার করেছেন সীতা রাম অভিনেত্রী মৃণাল ঠাকুর। অনেকে আবার সেই প্রশ্নের উত্তরে প্রতি উত্তর দিয়েছে এবং লিখেছে হ্যাঁ আমরা হিংসে করছি ।

আরও পড়ুন :