মিল্টন, কিচেনার এবং লন্ডনের মতো কানাডার শহরগুলির থিয়েটার মালিকরা মণি রত্নমের পোনিয়িন সেলভান-১ মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন কিন্তু এর মধ্যেই অনেকেই এই চলচ্চিত্র প্রদর্শনের বিরুদ্ধে হুমকি পেয়েছেন৷ তামিল চলচ্চিত্রগুলো দীর্ঘদিন ধরে কানাডার স্থানীয় গোষ্ঠীগুলোর হুমকির মুখে পড়েছে। হুমকিটি ই-মেইলের মাধ্যমে এসেছিল এবং পোনিয়িন সেলভান-১ এর মুক্তির পরে প্রেক্ষাগৃহে তোলপাড় সৃষ্টি করার দাবি করেছে।

কানাডায় পোনিয়িন সেলভান-১ এর বিদেশী পরিবেশক কেডব্লিউ টকিজ, টুইটারে এই হুমকি অভিযোগের মেইলটি ​​শেয়ার করেছে। “আমার কাছে হ্যামিলটন, কিচেনার এবং লন্ডন থেকে আপডেট আছে। পোনিয়িন সেলভান-১ তামিল বা কেডব্লিউ টকিজের কোনো সিনেমা চালালে সমস্ত থিয়েটার মালিকদের ওপরে হামলার হুমকি দেওয়া হয়েছে।”

মেইলে উল্লেখ করা হয়েছে যে থিয়েটার মালিকরা যদি কেডব্লিউ টকিজ দ্বারা পোনিয়েন সেলভান-১ সহ অন্যান্য চলচ্চিত্রগুলি চালায় তবে তারা সিনেমা পর্দা ছিঁড়ে ফেলবে এবং এলাকায় ‘বিষাক্ত পদার্থ’ ছড়াবে। তারা বলেছে যে তারা কেডব্লিউ টকিজ এর যে কোনও চলচ্চিত্রকে লক্ষ্য করবে যা মুক্তি পাবে।

তবে এই প্রথম নয় যে দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র অজ্ঞাত ব্যক্তিদের হুমকির সম্মুখীন হয়েছে। গত নভেম্বরে, দুলকার সালমান অভিনীত মালয়ালম ছবি কুরুপ যখন অন্টারিওতে মুক্তি পায় তখন আক্রমণের মুখে পড়ে।

এছাড়াও রিচমন্ড হিল এবং ওকভিলের দুটি সিনেপ্লেক্স লোকেশনে সিনেমার স্ক্রিন কেটে ফেলা হয়েছিল যেখানে কুরুপ স্ক্রিন করা হয়েছিল। মোট চারটি পর্দা ক্ষতিগ্রস্ত হয়েছে।

মাদ্রাজ টকিজ দ্বারা প্রযোজিত, পোনিয়েন সেলভান-১ এর দেখা যাবে জয়ম রবি, বিক্রম, কার্তি, ঐশ্বরিয়া রাই বচ্চন, ত্রিশা, শোভিতা ধুলিপালা এবং ঐশ্বরিয়া লক্ষ্মী মতন অভিনেতা অভিনেত্রীদের।

প্রায় এক দশক পর তামিল সিনেমায় ঐশ্বরিয়া রাই বচ্চনের প্রত্যাবর্তনকে হতে চলেছে এই ছবির মাধ্যমে। ঐশ্বরিয়াকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে – নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবীর চরিত্রে।

ছবিটি দুটি অংশে মুক্তি পাবে এবং দুটিরই শ্যুট করা হয়েছে ১৫০ কোটির বাজেটে। মণি রত্নম সম্প্রতি প্রকাশ করেছেন যে ভিএফএক্সের কাজ এবং পোস্ট-প্রোডাকশনের সমাপ্তির উপর ভিত্তি করে সিনেমার দ্বিতীয় অংশটি ছয় থেকে নয় মাসের মধ্যে মুক্তি পাবে।

আরও পড়ুন…Ekta Kapoor: ভাবাবেগ আঘাত করার অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি একতা কাপুরের বিরুদ্ধে