ইন্ডিয়া(India)vs অস্ট্রেলিয়া (Australia) টি টোয়েন্টি আই (T20i) সিরিজে দুর্দান্ত জয়লাভ ইন্ডিয়ার (India)। আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয় হায়দ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে (Rajiv Gandhi International Stadium)।টসে জিতে ইন্ডিয়া প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়।

ওপেনিং এ ব্যাট এ নেমে ক্যামেরন গ্রীন (Cameron Green) 21 বলে 52 রান করে টিমকে একটা পাওয়ার স্টার্ট দেয়। এবং পরবর্তীতে টিম ডেভিড এর 27 বলে 54 রানের ইনিংস টিমকে 7 উইকেটে 186 রান পর্যন্ত পৌঁছে দেয়।

187 রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে প্রথম ওভারে চতুর্থ বলেই কে এল রাহুলের (K L Rahul) গুরুত্বপূর্ণ উইকেট টি পড়ে যায়। এরপর অধিনায়ক রোহিত শর্মা 14 বলে 17 রান করে ড্রেসিং রুমে ফেরত যাওয়ায় ম্যাচের হাওয়া অস্ট্রেলিয়ার দিকে অনেকটা ঘুরে যায়। কিন্তু এরপরে বিরাট কোহলি(Virat Kohli)(63 Runs in 48 Balls) ও সূর্য কুমার যাদব(Surya Kumar Yadav)(69 Runs in 36 Balls) এর অসাধারণ পার্টনারশিপে সহজেই টিম ইন্ডিয়া প্রয়োজনীয় রান বানিয়ে নিতে পারে।

এবং শেষে হার্দিক পান্ডিয়ার ফিনিশিং টাচে আজকের ম্যাচ এবং এই সিরিজ উভয় জিতে নিয়ে বিশ্বের এক নম্বর টিম হওয়ার পরিচয় দেয়। অসাধারণ ব্যাটিং ইনিংসে পাশাপাশি আজকের ম্যাচে আকসার পাটেল (Axar Patel) চার ওভার ৩৩ রান দিয়ে 3 উইকেট নিয়ে এই সিরিজে অসাধারণ পারফরমেন্স এর ফলে প্লেয়ার অফ দ্যা সিরিজ (Player of the Series) খেতাব অর্জন করে।

আজকের ম্যাচে বিরাট কোহলি ও সূর্য কুমার যাদব এর অসাধারণ পারফরমেন্সে ভীষণ খুশি ভারতীয় ক্রিকেট সমর্থকেরা আসন্ন টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে এরকমই পারফরমেন্স এবং আন্ডারস্ট্যান্ডিং আশা করছেন ক্রিকেট প্রেমী মানুষেরা।

আরও পড়ুন : India vs Australia : টি টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে জয়লাভ ইন্ডিয়ার