বিগ বস হল ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো এবং এর নতুন সিজন বিগ বস 16 ( Bigg Boss 16) ১লা অক্টোবর থেকে শুরু হতে চলেছে৷ আর মাত্র কয়েক দিন বাকি আছে, নির্মাতারা শোতে অংশগ্রহণকারী একক প্রতিযোগীর নাম প্রকাশ করেনি এবং সেইজন্য কোন সেলিব্রিটিদের আমরা বাড়ির ভিতরে দেখতে পাব তা নিয়ে জল্পনা চলছে।

বিগ বস 16-এর ( Bigg Boss 16) অংশগ্রহণকারীদের সম্ভাব্য তালিকায় যে সমস্ত নাম উঠেছিল, তার মধ্যে যে নামকে ঘিরে বিশাল উত্তেজনা তৈরি করেছিল তা হল দিব্যাঙ্কা ত্রিপাঠি দাহিয়া যিনি ভারতীয় টেলিভিশন শিল্পের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। এই ধরনের সমস্ত গুজবের অবসান ঘটিয়ে, দিব্যাঙ্কা নিজেই স্পষ্ট করেছেন যে তিনি আসন্ন শোয়ের অংশ হতে যাচ্ছেন না।

মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর রাতে তার টুইটার অ্যাকাউন্টে নিয়ে, তিনি টুইট করেছেন, “হাই! যেহেতু আমার সমস্ত ভক্ত এবং দর্শকরা জানতে খুব আগ্রহী, তাই আমি টুইট করতে বাধ্য হচ্ছি যে – “আমি বিগ বসের ( Bigg Boss 16) অংশ নই৷ আপনি এই বিষয়ে যা শুনছেন এবং পড়ছেন তা মিথ্যা খবর।”

দিব্যাঙ্কা এর আগে নাচ বালিয়া 8 এবং খাতরন কে খিলাড়ি 11 সহ কয়েকটি রিয়েলিটি শো-এর অংশ ছিলেন। তিনি ২০১৭ সালে তার স্বামী বিবেক দাহিয়ার সাথে নাচের রিয়েলিটি শো জিতেছিলেন এবং রোহিত শেঠি-হোস্ট করা স্টান্ট-এ রানার-আপ হয়েছিলেন।

আরও পড়ুন :Aloo Tikki: দোকানের মত সুস্বাদু আলু টিক্কি এবার আপনিও বাড়িতে বানিয়ে ফেলুন খুব সহজ ও কম সময়ে