স্বরা ভাস্কর (Swara Bhasker) #BoycottBollywood ট্রেন্ড এবং সেলিব্রিটিদের আশেপাশের ভীতিকর পরিবেশ সম্পর্কে খুলেছেন। আমির খান এবং অক্ষয় কুমারের মতো সেলিব্রিটিদের সমর্থন করার পরে, স্বরা এখন নেটিজেনদের সমালোচনা এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহরকে টার্গেট করার বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন।

কানেক্ট এফএম কানাডার সাথে কথা বলার সময়, স্বরা প্রথমে কথা বলেছিলেন কেন কখনও কখনও সেলিব্রিটিরা ইচ্ছাকৃতভাবে কোনও বিতর্কিত বিষয়ে মতামত ভাগ করা থেকে বিরত থাকতে বেছে নেন। তিনি (Swara Bhasker) বলেন ,”এখানে ভয়ের পরিবেশ রয়েছে। শিল্পে… বিতর্কে না জড়ানোর এই ধারণা রয়েছে। শিল্পে একটি সত্যিকারের বিশ্বাস রয়েছে যে যদি কোনও বিতর্ক ঘটে, তবে এটি নিয়ে বিরক্ত বা মন্তব্য না করাই ভাল।”

অভিনেত্রী (Swara Bhasker) যোগ করেছেন কীভাবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে করণকে লক্ষ্যবস্তু করা হয়েছিল। তনু ওয়েডস মনু অভিনেত্রী যোগ করেছেন যে সুশান্তের কথিত আত্মহত্যার জন্য নেটিজেন এবং সাধারণ দর্শকদের একটি অংশ দ্বারা চলচ্চিত্র নির্মাতাকে ব্যাপকভাবে আক্রমণ করা হয়েছিল। স্বরা বলেছিলেন যে লোকেরা করণকে তার চলচ্চিত্রের জন্য বা চলচ্চিত্র শিল্পে ‘স্বজনপ্রীতি’ প্রচারের জন্য সমালোচনা করতে পারে, তবে সুশান্তের মৃত্যুর পরে তাকে ‘খুনী’ বলা অন্যায় ছিল।

আরও পড়ুন :Poneer rezala: পোলাও হোক কিংবা পরোটা পনিরের এই সুস্বাদু রেসিপিটি বানিয়ে ফেলুন আজকেই