‘পুজোর আগেই নিয়োগ করতেই হবে’ মূলত এই দাবিকে সামনে রেখে ফের গর্জে ওঠে এসএলএসটি (SLST) চাকরি প্রার্থীরা।বুধবার আবারও রাজপথে নামল তারা।এদিন ছিল তাদের বিকাশ ভবন অভিযান।কিন্তু সেই অভিযানের আগেই পুলিশের বাধায় আবারও ভেস্তে যায় তাদের কর্মসূচি।বিকাশ ভবনের সামনে তাদের বিক্ষোভ আন্দোলন প্রদর্শন করতে গেলে পুলিশের দ্বারা বাধা প্রাপ্ত হন তারা।আন্দোলনকারীদেরকে আটক করে বিধান নগর কমিশনারেটের পুলিশ। আন্দোলনকারীদের সকলকেই প্রিজন ভ্যানে তোলা হয়।এবং সেখান থেকে নিয়ে যাওয়া হয় থানায়।

পুলিশ সূত্রে খবর,তাঁদের কোনও পুলিশ অনুমতি ছিল না।সেই কারণেই তাঁদের আটক করা হয়। বিক্ষোভকারীদের দাবি,স্বচ্ছ ভাবে এসএলএসটি চাকরিপ্রার্থীদের জন্য বিজ্ঞপ্তি জারি করা হোক।এবং সেই অনুযায়ী নিয়োগ প্রক্রিয়ার সম্পূর্ণ করা হোক।এর থেকে বেশি কিছুই দাবি নেই তাদের।

প্রার্থীদের অভিযোগ, ‘ইচ্ছাকৃত বিলম্ব করা হচ্ছে। সরকারের বিন্দুমাত্র ইচ্ছে নেই নিয়োগ করার। কথা দিয়েও তারা রাখছে না। ক্রমশ জটিল থেকে জটিলতর পরিস্থিতি তৈরি হচ্ছে। আমাদের মনে হচ্ছে সরকার এত সহজে নিয়োগ করবে না। আমরা সম্পূর্ণ আস্থা হারিয়ে ফেলেছি।’ কর্মশিক্ষা শারীরশিক্ষার প্রার্থী শেখ জামাল জানান, ‘বিধাননগর নর্থ পুলিশের ব্যবহার অত্যন্ত খারাপ। আমাদের সারাদিন কিছু খেতে দেওয়া হয়নি। জেলে বসিয়ে রেখেছে। সরকার, পুলিশ প্রশাসনের ভূমিকা নিন্দনীয়।’

 

আরো পড়ুন:SSC:কড়া নজরে এসএসসির প্রাক্তন চেয়ারম্যান!বাঁশদ্রোণীতে সিল হল ফ্ল্যাট