রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava) মৃত্যু ভারতে একটি শোকওয়েভ পাঠিয়েছে, কিন্তু স্ট্যান্ড-আপ কমেডিয়ান রোহান জোশী প্রাক্তনের মৃত্যুতে দুঃখিত বা শোকাহত নন। এটি সব শুরু হয়েছিল যখন স্ট্যান্ড-আপ কমেডিয়ান অতুল খাত্রী রাজু শ্রীবাস্তবকে হারানোর বিষয়ে তার মতামত শেয়ার করেছিলেন।

রাজুর (Raju Srivastava) ছবি শেয়ার করে অতুল লিখেছেন, “আরআইপি রাজুভাই। আপনি অনেকের কাছে অনুপ্রেরণার উৎস। যখনই আপনি মঞ্চে যেতেন, তখনই আপনি তা আলোকিত করেছিলেন। আপনার উপস্থিতি এমন ছিল যে লোকেরা আপনাকে দেখলেই তাদের মুখে স্বয়ংক্রিয় হাসি ফুটে ওঠে। আপনি সত্যিই মিস করা হবে। ভারতীয় স্ট্যান্ড-আপ কমেডি দৃশ্যের জন্য একটি বড় ক্ষতি।”

এরপরই বিতর্কিত মন্তব্য করেন অপর একজন। রোহন যোশি রাজুর (Raju Srivastava) মৃত্যুতে একটি দীর্ঘ মন্তব্য লিখেছেন এবং এটিকে তার মৃত্যুকে ‘কর্ম্ম’ বলে অভিহিত করেছেন। রোহান লিখেছেন, “আমরা কোন জিনিস হারাইনি। তা কারমা হোক তা রোস্ট হোক বা খবরে আসা হোক। রাজু শ্রীবাস্তব নতুন কমিক্সের প্রতিটা বিষয় সমালোচনা করেন । তিনি প্রতিবার সব নিউজ চ্যানেলে গিয়েছিলেন যখনই তাকে আসন্ন আর্ট ফর্মের বিষয়ে আমন্ত্রণ জানানো হয়েছিল এবং এটিকে আপত্তিকর বলেছিলেন এবং নেতিবাচক বলেন কারণ তিনি এই নতুন ধরণের কমেডি বুঝতে পারেননি।”

আরও পড়ুন :Swara Bhasker: করণ জোহরকে ‘খুনী’ বলা অন্যায় , দাবি অভিনেত্রীর