মুক্তি পেল সপ্তার্শ বসু (Saptaswa Basu) পরিচালিত ছবি ‘জতুগৃহ’ (Jotugriha)-র ট্রেলার। ট্রেলার গোটা ছবি জুড়ে ঘুটঘুটে অন্ধকার আর গা ছমছমে আবহ। একদম নতুন লুকে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) নজর কাড়লেন বনি সেনগুপ্তও (Bonny Sengupta)।

‘জতুগৃহ’ ছবিটিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), পায়েল সরকার (Paayel Sarkar), বনি সেনগুপ্ত (Bonny Sengupta), পিয়ালি চট্টোপাধ্যায় (Piyali Chatterjee) এবং অংশু বাচ। ছবির পরিচালনা করেছেন সপ্তার্শ বসু (Saptaswa Basu)। প্রযোজনা করেছেন রক্তিম চট্টোপাধ্যায় (Raktim Chatterjee) ।

কেন্দ্রীয় নারীচরিত্রে অভিনয় করছেন পায়েল সরকারই (Paayel Sarkar)। যদিও ছবিতে অনামিকার আগে কাজ করার কথা ছিল। কিন্তু পরে সেই চরিত্রে পায়েল সরকার অভিনয় করবেন বলে জানা গেছে। এই ছবিতে বনির সেনগুপ্তর সঙ্গে জুটি বেঁধেছেন পিয়ালি চ্যাটার্জি।

হরর থ্রিলারটি রেহান নামের একজন যুবককে ঘিরে আবর্তিত হয়েছে। রেহানের ভুমিকায় দেখা যাবে বনি সেনগুপ্তকে। বনি একটি হোটেল ম্যানেজার হিসাবে পাহাড়ের উপরে একটি শহরে আসে। সেখানে এই হোটেল সম্পর্কে এমন কিছু অভিজ্ঞতা বনির অনুভব করেন যা গল্পটিকে প্রচুর বাঁক এবং মোড় নিয়ে এগিয়ে যায়।

ছবির শ্যুটিং হয়েছে কালিম্পং ও কলকাতায়। টিম ‘জতুগৃহ’ জানিয়েছেন, ছবির পটভূমিকায় রয়েছে নিষাদগঞ্জ নামের এক জনপদ। এই সাইকো-হরর ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় । ছবিতে তাঁর চরিত্র একজন চার্চের ফাদারের।

এর আগে এই ছবি মুক্তির দিন একাধিকবার বদলেছে। তবে সদ্য মুক্তি পাওয়া ট্রেলারেও লেখা রইল না মুক্তির দিন।

আরও পড়ুন…Doctor G trailer : ১৪ই অক্টোবর মুক্তি পেতে চলেছে আয়ুষ্মান খুরানার এই ছবি