জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) যিনি সবসময় তার অভিনয় দিয়ে মন জয় করতে সক্ষম হন, তিনি এখন স্বাস্থ্যের কারণে খবরে রয়েছেন। এই অভিনেত্রী তার স্বাস্থ্যের অবস্থার কারণে লো প্রোফাইল রেখেছেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, ডাক্তাররা সামান্থাকে সমস্ত প্রকাশ্যে উপস্থিতি বন্ধ করার পরামর্শ দিয়েছেন। ইন্ডিয়া টুডে রিপোর্ট অনুসারে, হায়দ্রাবাদের একটি সূত্র বলেছে, “তাকে জনসাধারণের আলো থেকে সম্পূর্ণরূপে দূরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।”

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী (Samantha Ruth Prabhu) চর্মরোগে ভুগছেন এবং চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেছেন। এদিকে, কাজের ক্ষেত্রে , সামান্থা দীনেশ ভিজানের বিখ্যাত হরর-কমেডি জগতের একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানা গেছে। অপ্রচলিতদের জন্য, ম্যাডক ফিল্মসের প্রধান ইতিমধ্যেই স্ত্রী এবং রুহির মতো চলচ্চিত্রের জন্য অর্থ প্রদান করেছেন। উপরন্তু, তিনি বরুণ ধাওয়ান এবং কৃতি স্যানন অভিনীত ভেদিয়া-তে কাজ করছেন। মনে হচ্ছে সামান্থা রাজকুমারী হিসেবে আত্মপ্রকাশ করবে।

সম্প্রতি মুক্তি পেয়েছে সামান্থা (Samantha Ruth Prabhu) অভিনীত যশোদা ছবির টিজার। টিজারে, সামান্থা রুথ প্রভুকে একজন ডাক্তার জানিয়েছেন যে তিনি আশা করছেন এবং নিজের যত্ন নিতে হবে। ট্রেলারে তার স্টান্ট করার বেশ কিছু দৃশ্য রয়েছে।

আরও পড়ুন :SFI : ধর্মতলায় SFI, DYF-এর সমাবেশ নিয়ে উত্তপ্ত রাজনীতি