মঙ্গলবার, ইমরান হাশমি (Emraan Hashmi) টুইটারে গিয়ে স্পষ্ট করেছেন যে ১৮ সেপ্টেম্বর কাশ্মীরে পাথর ছোড়ার কারণে আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে, মিডিয়া রিপোর্ট অনুসারে, ইমরানের ছবির ক্রুদের উপর পাথর ছোড়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অনন্তনাগ জেলার কাছে ঘটে ঘটনাটি।

পিটিআই-এর রিপোর্ট অনুযায়ী, জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায় ইমরান হাশমি (Emraan Hashmi) অভিনীত গ্রাউন্ড জিরো-এর ফিল্ম ক্রুদের উপর পাথর ছোড়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে, মঙ্গলবার কর্মকর্তারা জানিয়েছেন।

কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে অভিনেতা (Emraan Hashmi) পাহালগাম এলাকায় শুটিং করার সময় রবিবার ঘটে যাওয়া ঘটনায় আহত হয়েছেন। অভিনেতা অবশ্য বলেছেন যে রিপোর্টগুলি “ভুল”।

১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৭:১৫ নাগাদ ফিল্মের শুটিং শেষ হওয়ার পরে, একজন দুষ্কৃতী ক্রু সদস্যদের দিকে পাথর ছুঁড়েছে, অনন্তনাগ পুলিশ একটি টুইট বার্তায় জানিয়েছে।

সেই অনুযায়ী এফআইআর নং 77/2022 এবং তা পহেলগাম থানায় নথিভুক্ত করা হয়েছে। দুষ্কৃতীকে শনাক্ত করা হয়েছে এবং গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে । হাশমি এবং চলচ্চিত্রের কলাকুশলীরা গত দুই সপ্তাহ ধরে কাশ্মীরে ‘গ্রাউন্ড জিরো’-এর শুটিং করছেন এবং কোনও সমস্যার মুখোমুখি হননি।

আরও পড়ুন :Academy Awards 2023: RRR এবং কাশ্মীর ফাইলকে পিছনে ফেলে দিল এই ছবিটি