বিটিএসের (Singer) গ্রুপের ছেলে জিমিন, জাংকুক, ভি, আরএম, সুগা, জে-হোপ এবং জিন প্রায়ই তাদের ডেটিং গুজবের কারণে শিরোনাম হয়। আজকাল ভি এবং ব্ল্যাকপিঙ্কের জেনি এই ডেটিং গুজবের কারণে খবরে রয়েছে। তাদের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে তাদের ডেটিং গুজব ছড়িয়ে পড়ে। এর আগে, সুগা, জাংকুক এবং আরএমও অন্যান্য কে-পপ তারকাদের সাথে জুটি বেঁধে শিরোনাম এ ছিল ।

বিটিএস’ ( Singer ) ভি এবং ব্ল্যাকপিঙ্কের জেনি তাদের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে শিরোনাম হচ্ছে। কেউ কেউ অনুমান করছেন যে এটি তাদের সম্পর্কের একটি পরোক্ষ নিশ্চিতকরণ হতে পারে। যদিও অন্যরা বলে যে এগুলি কেবল জাল ছবি যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে৷ তবে একই বিষয়ে কোনো নিশ্চিতকরণ নেই।

একটা সময় ছিল যখন জাংকুকের ব্ল্যাকপিঙ্কের লিসার সাথে ডেটিং করার গুজব ভাইরাল হয়েছিল। এই মিথ্যা খবর প্রচারিত হওয়ার সাথে সাথে তাদের ভক্তরা পাগল হয়ে যায়। আজও ইনস্টাগ্রামে তাদের নামে ভক্তদের পৃষ্ঠা রয়েছে।

এই সব শুরু হয়েছিল যখন ব্ল্যাকপিঙ্ক ‘দ্য অ্যালবাম’ শিরোনামের প্রথম পূর্ণ দৈর্ঘ্যের গান (Singer) প্রকাশ করেছিল। সেই সময়ে, ব্যান্ডের প্রধান কণ্ঠশিল্পী লিসাকে একাধিক অনুষ্ঠানে জাংকুকের সাথে দেখা গেছে। তাদের একসাথে উপস্থিতি সোশ্যাল মিডিয়ায় তাদের ডেটিংয়ের গুজব ছড়িয়ে দিয়েছিল । তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো নিশ্চিতকরণ পাওয়া যায়নি। তবে তাদের ভক্তরা এখনও তাদের একসঙ্গে দেখার জন্য অপেক্ষা করছেন।

আরও পড়ুন :mutton kofta :মটন প্রেমী হলে এই রেসিপিটি চটজলদি বানিয়ে ফেলুন , জেনে নিন কিভাবে খুব সহজ উপায় মটন কোফতা বানানো যেতে পারে