অ্যামাজন প্রাইম ভিডিও তার আসন্ন অ্যামাজন অরিজিনাল সিনেমা ‘মাজা মা’ থেকে একটি নতুন ডান্স নম্বর লঞ্চ করেছে।যা এই উৎসব মরসুমে এ বছরের “গরবা সঙ্গীত” হয়ে উঠবে এবং নাচের ফ্লোরকে আলোকিত করবে।

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) শুধুমাত্র অভিনয় শিল্পে তার দক্ষতার জন্যই নয়, তার কিংবদন্তি নাচের জন্যও পরিচিত। ‘মাজা মা’ ফিল্মটির সদ্য লঞ্চ করা মিউজিক ভিডিওতে মাধুরী দীক্ষিত'(Madhuri Dixit)কে দেখা যাবে বুম পড়ি গানে তার জাদু বুনতে। আকর্ষক হুক স্টেপ সহ গানটি কোরিওগ্রাফ করেছেন কৃতি মহেশ।

গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং বহুমুখী প্রতিভা ওসমান মীর। সৌমিল শ্রিংগারপুরে এবং সিদ্ধার্থ মহাদেবন- এর কম্পোজিশনে গানটি লিখেছেন প্রিয়া সারাইয়া রচিত।

আনন্দ তিওয়ারি পরিচালিত এবং সুমিত বাথেজা রচিত, মাজা মা একটি পারিবারিক বিনোদনকারি ফিল্ম হতে চলেছে। গল্পটি ঐতিহ্যবাহী উৎসব উদযাপনের পটভূমিতে তৈরি করা হয়েছে। অ্যামাজন প্রাইম ভিডিও এর এটি প্রথম ভারতীয় অরিজিন্যাল ফিল্ম।

অপ্রত্যাশিত টুইস্ট এবং টার্ন সহ এই লাইট হার্টেড কিন্তু থট প্রভোকিং নাটকটিতে মাধুরী দীক্ষিতকে প্রধান চরিত্রে দেখা যাবে যা আগে কখনও দেখা যায়নি।

‘মাজা মা’র বাকি কাস্ট- এর মধ্যে দেখা যাবে গজরাজ রাও, ঋত্বিক ভৌমিক, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, রজিত কাপুর, শিবা চাড্ডা, সিমোন সিং, মালহার ঠাকর এবং নিনাদ কামাতদের ।

ভারতের প্রাইম মেম্বাররা ছাড়াও অন্যান্য ২৪০টিরও বেশি দেশে ৬ই অক্টোবর থেকে এই দীর্ঘ প্রতীক্ষিত হিন্দি মুভিটি অ্যামাজন অরিজিনালে স্ট্রিম করতে পারবেন।

আরও পড়ুন…Nora Fatehi : আসছে নোরার নতুন গান ‘মানিকে মাগে হিথে’