পঙ্কজ ত্রিপাঠীর (Pankaj Tripathi) মতে , তিনি তার সিনেমা এবং টেলিভিশন শোতে বাজে ভাষা ব্যবহার করা থেকে বিরত থাকবেন বলে বেছে নিয়েছেন। সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, মির্জাপুর অভিনেতা পঙ্কজ, যিনি চলচ্চিত্র এবং টেলিভিশন শোতে ভিলেন চরিত্রের জন্য পরিচিত এই কথাটি বলেন। সব চরিত্রের মধ্যে সবচেয়ে সুপরিচিত হল কালেন ভাইয়া।

কানেক্ট এফএম কানাডার সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারের সময়, পঙ্কজকে (Pankaj Tripathi) জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি তার চলচ্চিত্রে অশ্লীল ভাষা ব্যবহার করা থেকে বিরত থাকবেন কিনা, পঙ্কজ বলেছিলেন, “জি মেনে তয়ে কার লিয়া হ্যায় কি মেরে জো ভি কিরদার হঙ্গে আতি আভাশ্যক হুয়া তো মে সৃজনশীল তারাহ সে দিখাউঙ্গা (হ্যাঁ আমি তা না করার সিদ্ধান্ত নিয়েছি। যদি আমার চরিত্রটি এটি দাবি করে তবে আমি এটিকে সৃজনশীল উপায়ে চিত্রিত করতে বেছে নেব)। ”

তিনি (Pankaj Tripathi) বলেন, “অভিনেতারা যখন পর্দায় গালাগালি করেন, তখন একটা নির্দিষ্ট প্রেক্ষাপটে তা করেন। বাতিকভাবে অপব্যবহার করা এমন কিছু নয় যা আমি অনুমোদন করি বা সমর্থন করি। এমনকি আমার দৃশ্যগুলোতেও, আমি রুক্ষ ভাষা এড়িয়ে চলি, যদি না পরিস্থিতি তা দাবি করে। এটি নৈতিকভাবে সচেতন হওয়ার ক্ষেত্রে নয়। একজন শিল্পী হিসেবে আমি যা বলেছি সে সম্পর্কে আমি সচেতন।”

আরও পড়ুন :Koffee With Karan : নিজের বিচ্ছেদ নিয়ে কথা বলেছেন হোস্ট