আবারো বিপাকে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) ঘনিষ্ঠরা।এবার অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ ব্যবসায়ী রাজীব ভট্টাচার্যকে হাজিরার নির্দেশ দিল সিবিআই।আজ সাতসকালে বীরভূমে পৌঁছে যায় সিবিআই।এরপর গরু পাচার কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলের ‘ঘনিষ্ট’ ব্যবসায়ী রাজীব ভট্টাচার্যকে তলব করে তারা।সিবিআই সূত্রের খবর, যে ৫ – ৬ ব্যবসায়ীর মাধ্যমে অনুব্রত গরুপাচারের কালো টাকা বিনিয়োগ করতেন তাদের মধ্যে রয়েছেন রাজীব ভট্টাচার্য ও সুজিত দে। বুধবার বেলা ২টোয় রাজীবকে বোলপুরের রতনপল্লিতে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে হাজির হতে নির্দেশ দিয়েছিলেন গোয়েন্দারা।

জানা যায়,অনুব্রত মণ্ডলের সঙ্গে রাজীব ভট্টাচার্যের প্রত্যক্ষ যোগাযোগের প্রমাণ পাওয়া গিয়েছে। ২০১৯ সালে অনুব্রত মণ্ডলের স্ত্রী যখন কলকাতার হাসপাতালে চিকিত্‍সাধীন ছিলেন তখন হাসপাতালের বিল বাবদ ৬৬ লক্ষ টাকা মিটিয়েছিলেন রাজীববাবু। সেকথা আয়কর রিটার্নে উল্লেখও করেছেন তিনি।

সিবিআয়ের গোয়েন্দারা জানাচ্ছেন, বীরভূমের ৮ – ১০টি চালকলে রাজীব ভট্টাচার্যের বিনিয়োগ রয়েছে। কিন্তু এই বিপুল টাকা তিনি কোথা থেকে পেলেন তার কোনও ব্যাখ্যা খুজে পাচ্ছেন না গোয়েন্দারা। সেই টাকার উত্‍স জানতেই রাজীবকে জেরা করতে চান তাঁরা।ওদিকে এদিন দুপুরে অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ ব্যবাসয়ী সুজিতদের উকিলপল্লির বাড়িতে যান সিবিআইয়ের এক আধিকারিক। সুজিতবাবুকে হাজিরার নোটিশ ধরিয়েছেন তিনি। এর আগে গত ৩১ অগাস্ট সুজিতবাবুর বাড়িতে হানা দেন সিবিআই গোয়েন্দারা। উদ্ধার হয়েছিল বিপুল পরিমাণ নথি।

 

আরো পড়ুন:Anubrata Mondal:ফের অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠকে তলব করল সিবিআই!