আরিয়ান খান(Aryan Khan)বলিউড ব্লকের অন্যতম জনপ্রিয় স্টার কিড। মেগাস্টার শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে আরিয়ান এখনও রুপোলি পর্দায় আত্মপ্রকাশ করেনি তবে আরিয়ানের বিনোদনের জগতে প্রবেশ করার পরিকল্পনা আছে।

সম্প্রতি ‘অ্যাডিডাস’- এর জন্যে করা একটি বিজ্ঞাপনের ফটোশুট থেকে কিছু ছবি আরিয়ান পোস্ট করেছেন যা ইন্টারনেটে সেনসেশন তৈরী করেছে।

ড্যাশিং ছবিগুলির পোস্টে শাহরুখ খান মন্তব্য করেছেন “সত্যিই ভালো লাগছে!!…এবং লোকে যেমন বলে, বাবার মধ্যে যা কিছু নীরব থাকে…. ছেলের মধ্যে সেগুলো প্রকট হয়ে ওঠে। যাই হোক এই ধূসর টি-শার্টটা আমার!!!”

আরিয়ানের বোন সুহানা খান পোস্টে স্টার আই ইমোজি পোস্ট করেছেন। গৌরী খান মন্তব্য করেছেন “আমার ছেলে… ভালোবাসি ভালোবাসি।” চলচ্চিত্র নির্মাতা করণ জোহর লিখেছেন, “ওহ!” হার্ট ইমোজি সহ।

বিতর্কিত ক্রুজ রেভ পার্টির পর থেকেই আরিয়ান খান লাইমলাইটে এসেছেন। পরে, আরিয়ান নার্কোটিক্স কন্ট্রোল বিউরো (NCB) থেকে ক্লিন চিট পান।

সম্প্রতি, পিঙ্কভিলা জানিয়েছে যে আরিয়ান তার ওয়েব শোতে কাজ শুরু করেছে এবং এমনকি মুম্বাইতে এটির জন্য একটি টেস্ট শ্যুটও করেছেন।

আরিয়ান খান(Aryan Khan) একজন ভয়েসওভার শিল্পী, তিনি দ্য লায়ন কিং-এর হিন্দি সংস্করণে সিম্বা চরিত্রে কণ্ঠ দিয়েছেন। বিখ্যাত ভারতীয় অভিনেতা শাহরুখ খানের বড় সন্তান আরিয়ান একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং তিনি পর্দার পেছনে সিনেমার প্রজেক্টের কাজ করতে পছন্দ করেন।

২৪ বছর বয়সী আরিয়ান সাউদার্ন ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটি থেকে সিনেমাটিক আর্ট, ফিল্ম বিভাগ এবং টেলিভিশন প্রোডাকশনে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন।

এছাড়াও পরিচালক করণ জোহরের সিনেমা, কাভি খুশি কাভি গাম-এ শিশু অভিনেতা হিসেবে তার আত্মপ্রকাশ ঘটে। ২০০৪ সালে, হাম লাজওয়াব হ্যায়’তে তেজ চরিত্রের সংলাপগুলি ডাব করার জন্য আরিয়ান খান সেরা ডাবিং চাইল্ড আর্টিস্ট পুরস্কার জিতেছিলেন।

আরিয়ান খান(Aryan Khan) মার্শাল আর্টেও প্রশিক্ষিত এবং তায়কোয়ান্দোতে তার ব্ল্যাক বেল্ট রয়েছে। তিনি ২০১০ সালে মহারাষ্ট্র তায়কোয়ান্দো চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জিতেছিলেন।

আরও পড়ুন…Kapil Sharma Show : নতুন সিজেন নিয়ে ফিরে এলেন কপিল।