বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার(Anushka Sharma) সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তার জীবনের বিশেষ মুহুর্ত গুলি প্রায়শই ভাগ করে তার ভক্তদের আপডেট রাখেন।

আপতত লন্ডনে ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিং সারছেন অনুষ্কা শর্মা(Anushka Sharma)। পাশাপাশি বরের সঙ্গেও কাটাচ্ছেন কোয়ালিটি টাইম। ব্যস্ত রুটিন থেকে সময় বার করে বিরাটের সঙ্গে কফি খেতে বেরিয়ে পড়েছিলেন অনুষ্কা। সেই ঝলক উঠে এসেছিল নায়িকার ইনস্টাগ্রামের পোস্টে।

আর মঙ্গলবার বিরাট কোহলি(Virat Kohli) শেয়ার করলেন অনুষ্কার সঙ্গে একটি স্নিগ্ধ ছবি কোহলি স্ত্রী অনুষ্কা এবং মেয়ে ভামিকার সাথে কিছু সময় কাটানোর জন্য এসেছিলেন। মরু শহরে এশিয়া কাপ পর্ব মিটতেই লন্ডনে বউ-বাচ্চার কাছে উড়ে গিয়েছেন বিরাট কোহলি(Virat Kohli)। সম্প্রতি কোহলি স্ত্রী অনুষ্কার সাথে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন যেখানে দম্পতিকে লন্ডনে সুন্দর সকাল উপভোগ করতে দেখা যায়।

দেখে মনে হচ্ছিলো তারা হাসিমুখে মনোরম আবহাওয়া উপভোগ করছেন। ছবিতে সবুজ ঘাসে মোড়া মাঠের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে দুজনকে। পিছনে খোলা নীল আকাশ। অনুষ্কার পরনে সবুজ সোয়েটার, বিরাট পরে আছেন নীল রঙা উলের জাম্পার। বেনি টুপিতে মাথা ঢাকা দুজনের, বোঝাই যাচ্ছে ইংল্যান্ডে শীত জাঁকিয়ে পড়েছে। স্ন্যাপটি শেয়ার করে বিরাট ক্যাপশনে লিখেছেন “সুন্দর সকাল।”

এই ‘বিউটিফুল মর্নিং’-এর ঝলক দেখে খুশি বিরুষ্ষা অনুগামীরাও।

সামনেই অনুষ্কা শর্মাকে শীঘ্রই তার আসন্ন সিনেমা চাকদা ‘এক্সপ্রেস’-এ প্রাক্তন ভারতীয় অধিনায়ক ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে। মা হওয়ার পর ‘চাকদা এক্সপ্রেস’-এর সঙ্গেই রুপোলি পর্দায় ফিরছেন অনুষ্কা শর্মা। শেষবার তাঁকে বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে জিরো ছবিতে।

অভিনেত্রী তার নতুন সিনেমার একটি স্টিল ছবি শেয়ার করেছেন যাতে তাকে বিছানায় বসে হাতে একটি জুতা ধরে গম্ভীর অভিব্যক্তিতে দেখা গেছে। মহিলাদের ওয়ান ডে ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের অধিকারী বাংলার মেয়ে ঝুলন গোস্বামী। দীর্ঘাঙ্গী এই বোলারের জীবনের উত্থান-পতনকে ঘিরেই প্রসিত রায়ের ছবি ‘চাকদহ এক্সপ্রেস’।

আরও পড়ুন…Hush Hush : অ্যামাজন প্রাইমের নতুন সিরিজ হুশ হুশের ট্রেলার প্রকাশিত হলো।