কপিল শর্মা(Kapil Sharma) তার জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজন নিয়ে ফিরেছেন। দ্য কপিল শর্মা শো-এর এই সিজেনের প্রথম পর্বটি 10ই সেপ্টেম্বর শনিবার রাতে সম্প্রচারিত হয়।

কপিল ছাড়াও, এই বারের সিজেনে দেখা যাবে কিকু শারদা, চন্দন প্রভাকর এবং অর্চনা পুরান সিং-কে। জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সৃষ্টি রোডেও এবার যোগ দিয়েছেন এই শোতে। এছাড়াও এবারে থাকবে কিছু নতুন মুখ।

কাপ্পু শর্মার চরিত্রে অভিনয় করবেন কপিল শর্মা(Kapil Sharma)। তার স্ত্রী বিন্দুর চরিত্রে অভিনয় করবেন সুমনা চক্রবর্তী। কাপ্পুর বন্ধু চন্দনের চরিত্রে চন্দন প্রভাকর এবং গুড়িয়া নামের মোহাল্লার ধোপার চরিত্রে অভনয় করবেন কিকু শারদা।

কপিল শর্মা(Kapil Sharma) নতুন চরিত্র মাস্কির পরিচয় করিয়ে দেন, যাকে দেখা যাবে কাপ্পুর বন্ধু চন্দনের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে। গলি’কে কাপ্পুর শ্যালক, রূপমতি’কে কাপ্পুর শাশুড়ি, সুন্দরদা’কে কাপ্পুর শ্বশুর- এর রোল প্লে করতে দেখা যাবে।

কৃষ্ণা অভিষেক, যিনি আগের বারের শো- তে ছিলেন তাকে নতুন সিজনে দেখা যাবে না। এর আগে এমনও খবর ছিল যে কৃষ্ণা বেতনের সমস্যার কারণে শো ছেড়ে দিয়েছেন। তবে, এটির কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই।

কপিল শর্মাও শেয়ার করেছেন যে তিনি আজ যা কিছু আছেন, তার জন্যে তিনি সম্পূর্ণরূপে তার দর্শকদের কাছে ঋণী। নিরন্তর সমর্থনের জন্য তিনি তার ভক্তদের ধন্যবাদও জানিয়েছেন। কপিল আরও উল্লেখ করেছেন যে তিনি দূরে থাকাকালীনও, দ্য কপিল শর্মা শো (TKSS)-এর নতুন সিজনে নতুন কী আনতে পারেন তার জন্য সময় ব্যবহার করেছিলেন।

যেহেতু ভক্তরা এখন TKSS-এর এই মরসুমে নতুন কী নিয়ে আসবে তা জানতে উত্তেজিত, সে সম্পর্কে কপিল বলেছেন যে ‘তিনি এবং তার দল দর্শকদের হাসাতে ‘পূর্ণ শক্তির সাথে প্রস্তুত’

আরও পড়ুন…Bramhastra : প্রথম দিনই রেকর্ড ব্রেক রণবীর কাপুর ও আলিয়া ভট্ট- এর ছবির