কার্তিক আরিয়ান (Kartik Aaryan) সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি লাভ আজ কাল 2-এ কাজ করার পরে প্রকল্পগুলি পেতে শুরু করেছেন।

রিপোর্ট অনুযায়ী, কার্তিক আরিয়ান হিট ফ্র্যাঞ্চাইজির তৃতীয় পর্ব আশিকি 3-এর শিরোনাম করবেন। ভ্যারাইটি অনুসারে, তৃতীয় অংশ পরিচালনার জন্য অনুরাগ বসুকে যুক্ত করা হয়েছে। মহিলা নেতৃত্ব এখনও ঘোষণা করা হয়নি।

কার্তিক (Kartik Aaryan) বলেছেন, “ক্লাসিক ছবি আশিকি এমন একটি জিনিস যা দেখে আমি বড় হয়েছি এবং আশিকি ৩-এ কাজ করা একটি স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি এই সুযোগের জন্য ভূষণ কুমার এবং মুকেশ ভাটের সাথে সহযোগিতা করার জন্য সৌভাগ্যবান কিন্তু কৃতজ্ঞ বোধ করছি। আমি অনুরাগ বসুর কাজের একজন বড় অনুরাগী ছিলাম এবং এই বিষয়ে তাঁর সাথে সহযোগিতা করা অবশ্যই আমাকে বিভিন্ন উপায়ে গঠন করবে।”

অনুরাগ বসুও তার (Kartik Aaryan) আনন্দ প্রকাশ করেছেন।

মহেশ ভাট পরিচালিত মূল চলচ্চিত্রটি ১৯৯০ সালে টি-সিরিজ এবং বিশেষ ফিল্মস দ্বারা মুক্তি পায়। রাহুল রায় এবং অনু আগারওয়াল রাতারাতি সেনসেশন হয়ে ওঠেন ছবিতে তাদের ভূমিকায়। ২০১৩ সালে মোহিত সুরি পরিচালিত এবং শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রায় কাপুর অভিনীত আশিকি ২ দিয়ে পুনরুজ্জীবিত হয়েছিল যা বক্স অফিসে সাফল্যও পেয়েছিল।

আরও পড়ুন :Koffee With Karan: সিজন ৮ নিয়ে ফিরে আসছে এই জনপ্রিয় টক শো