অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) কয়েক দশক ধরে তার ভক্তদের চমকে দিয়েছেন জীবনের চেয়ে বড় চরিত্রে অভিনয় করে এবং তাদের প্রিয় অ্যাংরি ম্যান হয়ে। এটা বিশ্বাস করা কঠিন যে তার উচ্চতার একজন তারকাও যে কোনও কিছুকে ভয় পান। কৌন বনেগা ক্রোড়পতি হোস্ট করার সময়, বিগ বি প্রকাশ করেছিলেন যে তিনি সাপকে ভয় পান। সে সরীসৃপদের প্রতি এতটাই আতঙ্কিত যে সেগুলি দেখার সাথে সাথে তার জ্বর আসে।

শুক্রবারের পর্বে, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) প্রতিযোগী নবীন কুমারকে একটি ছবি-ভিত্তিক প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন। বিকল্পগুলি ভাগ করার সময়, একটি সাপের ছবি স্ক্রিনে উপস্থিত হয়েছিল। নবীন যোগ করেছেন যে যখনই তিনি একটি সাপ দেখেন তখনই তার জ্বর আসে এবং বিগ-বি বলেছেন যে এমনকি তিনিও একই রকম অনুভূতির মধ্য দিয়ে যান।

অমিতাভ (Amitabh Bachchan) আরও যোগ করেছেন যে কীভাবে তাকে একবার সাপের সাথে একটি সিকোয়েন্স শ্যুট করার জন্য বোকা বানানো হয়েছিল। “আমার পেশায়, সাপ থেকে দূরে থাকা খুব কঠিন। আমার একটি সিনেমায় এমন একটি সিকোয়েন্স ছিল যেখানে আমার বুক থেকে একটি সাপ বেরিয়েছিল, এবং আমাকে তার সাথে কথা বলতে হবে।আমি আমার পরিচালককে বলেছিলাম যে আমি এই দৃশ্যটি করতে পারব না। অনেক কষ্টের পরে, তারা আমাকে বলেছিল যে আমরা দৃশ্যের সামনে একটি নকল রাবার সাপ রাখব, এবং আমি আমার লাইন বলতে পারি। তার কাছে। আমি তাতে রাজি হয়েছিলাম। শুটিং চলাকালীন, আমি সাপটিকে ধরেছিলাম এবং আমি খুব শান্ত ছিলাম। আমি আমার দৃশ্যটি যথাযথভাবে সম্পাদন করেছি। দৃশ্যটি শেষ হওয়ার পরে, সবাই হাততালি দিয়েছিল। পরে আমি আমার একজন সহকারীর কাছ থেকে জানতে পারি, যে সাপটি নকল ছিল না, এটি একটি আসল সাপ ছিল… এবং আমি একটি আসল সরীসৃপের সাথে দৃশ্যটি সম্পাদন করেছি।”

আরও পড়ুন :Amitabh Bachchan: সাপ দেখলে জ্বর আসে অভিনেতার