দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ্যে এলো বিকাশ বহেল পরিচালিত ছবি গুড বাইয়ের ট্রেলার। এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, পাভেল গুলাটি, এলি আব্রাম, সাহিল মেহেতা, সুনীল গ্রোভার ও সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির সদ্য মুক্তিপ্রাপ্ত পুষ্পা ছবির নায়িকা রশ্মিকা মান্দান্না। একতা কাপুরের প্রযোজনায় ছবিটির রিলিজের তারিখ ঠিক হয়েছে ৭ই অক্টোবর ২০২২। এখন ছবিটি ঠিক কতখানি দর্শকের মন জয় করতে পারবে তা কেবল সময়ের অপেক্ষা।
ছবির গল্প এক নজরে
ট্রেলারটিতে দেখা গেছে জীবনে পরিবারের প্রয়োজনীয়তার কথা বলবে এই ছবিটি। গল্পে ভাল্লা পরিবারের মধ্যে দিয়ে সেই সমস্ত পরিবারের গল্প গুলি দেখানো হয়েছে যারা বিপদের সময় একে অপরের সাহায্যে এগিয়ে আসেন। কেউ কাউকে ছেড়ে চলে গেলেও বাকিরা তা করে না বরং আরও প্রতিশ্রুতি বদ্ধ হওয়ার চেষ্টা করে। আশা করা যাচ্ছে বেশির ভাগ মানুষই এর সাথে রিলেট করতে পারবেন। ট্রেলার আউটের পর বেশীরভাগ দর্শকই ট্রেলারটি পছন্দ করেছেন। রশ্মিকা মান্দন্নাকে প্রথম বার দেখা যাবে হিন্দি ছবিতে। তবে এই ছবিটি ছাড়াও সিদ্ধার্থ মালহোত্রার সাথে ‘মিশন মজনু’ ছবিতে দেখা যাবে তাকে। এছাড়াও সন্দীপ রেড্ডির পরিচালনায় রণবীর কাপূরের সাথে অ্যানিমাল ছবিতে অভিনয় করবেন তিনি।
অন্যদিকে ‘গুড বাই’ ছবি ছাড়া অমিতাভ বচ্চনকে দেখা যাবে সূরজ বরজাতিয়ার ‘উঁচাই’ ছবিতে। সেখানে বিগ-বির পাশাপশি থাকবেন অনুপম খের, পরিণীতি চোপড়া, বোমন ইরানিও। এই ছবিটি মুক্তি পাবে ১১ নভেম্বর।