এশিয়া কাপের (Asia Cup 2022) দ্বিতীয় রাউন্ডে পাকিস্তানের(Pakistan) কাছে পরাজয় ইন্ডিয়ার(India)।আজকের ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম (Dubai International Stadium)।

টসে জিতে ইন্ডিয়াকে প্রথমে ব্যাট করতে পাঠায় পাকিস্তান টিম।প্রথমে ব্যাটে নেমে রোহিত শর্মা (Rohit Sharma) এবং কে এল রাহুল (K L Rahul) মাত্র 26 বলে অর্ধশত রানের পার্টনারশিপ করে টিমকে একটু উদ্যোগপূর্ণ স্টারটিং দেয়।

এরপর পাওয়ার প্লে শেষ দুজন ওপেনিং ব্যাটসম্যান এর উইকেট পড়ে যাওয়া একটু বেসামাল হয়ে পরে ইন্ডিয়ান টিম। কিন্তু পরবর্তীতে বিরাট কোহলি এর অভিজ্ঞ পারফরমেন্স (Virat Kohli) (60 Runs n 44 Balls) টিম 181 রান পর্যন্ত পৌঁছাতে পারে।

অন্যদিকে 182 রানের লক্ষ্যমাত্র নিয়ে ব্যাট করতে নেমে বাবার আজাম (Babar Azam)(14Runs in 10 Balls) ও ফাখার জামান(Fakhar Zaman)(15 Runs in 18 Balls) এই গুরুত্বপূর্ণ দুটি উইকেট পড়ে যাওয়া পাকিস্তান দল অনেকটাই ঘাবড়ে যায়। কিন্তু মোহাম্মদ রিজওয়ান(Mohammad Rizwan)(71 Runs in 51 Balls)এর অসাধারণ পারফরমেন্সে পাকিস্তান টিম হারিয়ে যাওয়া আসা ফিরে পায়। এই ম্যাচ আদর্শ কমবেক করার পেছনে মোঃ রিজওয়ান এর এই পারফরমেন্স মুখ্য ভূমিকা পালন করেছে।

গত মাসের পরে আজ আবার নতুন করে টিমে চেঞ্জেস আনা এবং প্লেয়ারদের অনঅভিজ্ঞ পারফরমেন্স আজকের এই ফলাফল এর কারণ এমনটাই মনে করছে ক্রিকেটপ্রেমী মানুষেরা।