পাঞ্জাবি গায়ক নির্ভাইর সিং (Nirvair Singh) , যিনি মাই টার্ন অ্যালবাম থেকে তেরে বিনা নম্বরের জন্য পরিচিত ছিলেন, মঙ্গলবার সন্ধ্যায় (অস্ট্রেলীয় সময়) মেলবোর্নের উত্তর-পশ্চিমে একটি গাড়ি দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, নির্ভাইর (Nirvair Singh) তার লেনে গাড়ি চালাচ্ছিলেন যখন একটি দ্রুতগামী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি জিপের সাথে ধাক্কা মারে। সংঘর্ষ এতটাই তীব্র ছিল যে ঘটনাস্থলেই গায়ক মারা যান।

পুলিশ বলেছে যে নির্ভাইর নয় বছর আগে অস্ট্রেলিয়ায় চলে গিয়েছিলেন।

ডিগারস রেস্ট নামে পরিচিত একটি এলাকায় দুটি গাড়িকে ধাক্কা দেওয়ার আগে ওই এলাকায় একটি গাড়িকে এলোমেলোভাবে চালাতে দেখা গেছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনাস্থলে একজন পুরুষ ও মহিলাকে আটক করা হয়েছে এবং হাসপাতালে পুলিশ পাহারায় রয়েছেন।

নির্ভাইরের (Nirvair Singh) মৃত্যু মেলবোর্নের ভারতীয় সম্প্রদায়কে মর্মাহত করেছে এবং বন্ধুদের কাছ থেকে শ্রদ্ধা নিবেদন করেছে। মাই টার্ন অ্যালবামের তেরে বিনা গানের মাধ্যমে খ্যাতি পান এই গায়ক। অন্যান্য হিট গানগুলির মধ্যে রয়েছে Je Russgi, Ferrari Dream এবং Hikk Thok Ke, গুরলেজ আখতারের সাথে ২০১৮ সালের একটি ডুয়েট।

আরও পড়ুন :Mamata Banerjee:আজ থেকেই শুরু দুর্গাপুজো!পুজোর পদযাত্রায় পা মেলালেন মুখ্যমন্ত্রী,সাথে যোগ্য সন্মান জানালেন তপতী গুহ ঠাকুরতাকে