কফি উইথ করণ 7 -এর (Koffee With Karan 7) নবম পর্বে টাইগার শ্রফ এবং কৃতি স্যানন দেখা যাচ্ছে, যারা দুজনেই ২০১৪ সালের অ্যাকশন রোমান্টিক ছবি হিরোপান্তিতে একসঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং শীঘ্রই এই বছরের শেষের দিকে ডিস্টোপিয়ান অ্যাকশন থ্রিলার গণপথে একসঙ্গে দেখা যাবে।

রেপিড ফায়ার রাউন্ডে(Koffee With Karan 7) , চলচ্চিত্র নির্মাতা করণ জোহর বেরেলি কি বরফি অভিনেত্রীকে কয়েকটি কারণ তালিকাভুক্ত করতে বলেছিলেন যে কেন তিনি টাইগার শ্রফ এবং কার্তিক আরিয়ান সহ তার দুই সহ-অভিনেতাকে ডেট করবেন না। তিনি লুকা চুপির জন্য স্ক্রিন স্পেস শেয়ার করেছেন, এবং শীঘ্রই শেহজাদা ছবিতে একসঙ্গে দেখা যাবে, তাহলে কেন নয় ।

স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2 অভিনেতার জন্য, কৃতি (Koffee With Karan 7) বলেছিলেন যে তিনি তাকে ডেট করবেন কারণ তিনি টাইগারকে অত্যন্ত হট মনে করেন এবং টাইগার তার প্রথম সহ-অভিনেতা হওয়ার কারণে তার জন্য একটি সফ্ট কর্নার আছে । যখন জিজ্ঞাসা করা হয়েছিল কেন তিনি তাকে ডেট করবেন না, তখন কৃতি বলেছিলেন, “আমি তাকে ডেট করব না, সে খুব বেশি ফ্লিপ করে। ” ভুল ভুলাইয়া 2 অভিনেতার জন্য, কৃতি বলেছেন, “আমি তাকে ভালভাবে চিনি এবং এই একই কারণে তাকে ডেট করব না”।

আরও পড়ুন :Suvendu Adhikari:বাংলার দুর্নীতি থেকে নজর ঘোরাতেই মমতার সরকারের পদযাত্রা,অমিত মালব্যর টুইট রিটুইট শুভেন্দুর!