পাকিস্তান ২০২২ সালের জুন থেকে মারাত্বক বন্যায় (Nikhil Dwivedi) বিপর্যস্ত হয়েছে এবং প্রতিবেশী দেশটিতে ১০০০ এরও বেশি লোক মারা গেছে। গিলগিট-বালতিস্তান, খাইবার পাখতুনখোয়া এবং দক্ষিণ পাঞ্জাব অঞ্চলের পাশাপাশি বেলুচিস্তান ও সিন্ধু প্রদেশে বন্যার কারণে চরম ধ্বংসযজ্ঞ হয়েছে।

পাকিস্তানের জনসংখ্যার এক-সপ্তমাংশ, বা ৩৩ মিলিয়ন মানুষ, সঙ্কটের কারণে বাস্তুচ্যুত হয়েছে এবং প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের নেতৃত্বাধীন সরকার অর্থের জন্য মরিয়া হয়ে পড়েছে এবং সহায়তার জন্য একটি জরুরি অনুরোধ জারি করেছে।

প্রধানমন্ত্রী ধ্বংসযজ্ঞের জন্য দুঃখ প্রকাশ করেছেন এবং সোমবার, ২৯ আগস্ট সন্ধ্যায় একটি টুইট (Nikhil Dwivedi) পোস্ট করেছেন, যেখানে তিনি লিখেছেন, “পাকিস্তানে বন্যার কারণে সৃষ্ট ধ্বংসযজ্ঞ দেখে দুঃখিত। আমরা নিহতদের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাই। , আহত এবং এই প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত সকলে এবং দ্রুত স্বাভাবিক অবস্থা পুনরুদ্ধারের আশা করি।”

একই প্রতিক্রিয়া জানিয়ে, অভিনেতা এবং প্রযোজক নিখিল দ্বিবেদীর (Nikhil Dwivedi) উদ্ধৃতি ৩০ আগস্ট মঙ্গলবার মোদীকে টুইট করেছেন এবং লিখেছেন, “স্যার এটি একটি ভাল টুইট। খুব স্টেটসম্যান পছন্দ করেন। পাকিস্তান একটি শত্রু রাষ্ট্র কিন্তু এমন সময়ে সত্যিকারের নেতারা তিক্ত শত্রুতার ঊর্ধ্বে উঠেন। স্যার এমন একটা পরিবেশ থাকা উচিত যেখানে একজন #AamirKhan, #SalmanKhan, #ShahRukhKhan #SaifAliKhan বা অন্য কেউ নির্দ্বিধায় একই টুইট করতে পারে।”

আরও পড়ুন :Kashmiri Chicken masala: দুর্দান্ত স্বাদের কাশ্মীরি চিকেন মাসালা যা খেয়ে হাত চাটবে সবাই , দেখে নিন রেসিপি