কৌতুক অভিনেত্রী ভারতী সিং (Bharti Singh) , সোমবার, তার ছোটটিকে আসন্ন শো সা রে গা মা পা ল’ইল চ্যাম্পসের সেটে নিয়ে এসেছিলেন। তাকে ক্যামেরার সামনে তার ছেলের সাথে পোজ দিতে এবং প্যাপের সাথে আলাপচারিতা করতে দেখা গেছে।

তার ছেলে দেখতে খুব সুন্দর ছিল, সে তার চারপাশের লোকজনকে লক্ষ্য করছিল। সেই একই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্লিপে ভারতীকে (Bharti Singh) স্কুলের ইউনিফর্ম পড়া অবস্থায় দেখা গেছে।

সম্প্রতি বম্বে টাইমসের সাথে কথা বলার সময় ভারতী (Bharti Singh) বলেছিলেন, “আমার বাচ্চা একা বাড়িতে নেই। আমার পরিবার, দু’জন সাহায্যকারী, হর্ষের পরিবার, আমার ভাগ্নী আমাকে সমর্থন করার জন্য চারপাশে রয়েছে এবং তাকে পরীক্ষা করার জন্য আমার বাড়িতে একটি ক্যামেরা ইনস্টল করা আছে। বর্তমানে, সে নিরাপদ হাতে রয়েছে তাই তাকে বাড়িতে রেখে যাওয়ার বিষয়ে আমি চিন্তা করি না বা দোষী বোধ করি না। আমি আমার কাজ সম্পর্কে খুব উত্সাহী এবং আমি এটাও অনুভব করি যে আমি যদি কাজ না করতাম বা অর্থ উপার্জন না করতাম, তাহলে আমরা বাড়িতে এই ধরনের সুবিধা দিতে পারতাম না। এবং এই সময় আমি একাই একটি শো হোস্ট করছি, তাই হর্ষ তাকে পরীক্ষা করার জন্য আশেপাশে থাকবে।”

খ্যাত কৌতুক অভিনেতা দম্পতি ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া, রবিবার, ৩ এপ্রিল তাদের প্রথম সন্তান, একটি শিশু পুত্রের জন্ম দিয়েছিলেন।

আরও পড়ুন :Kamal R Khan : বিতর্কিত টুইটের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে অভিনেতাকে