আর অনিল কুম্বলেকে (Anil Kumble) পঞ্জাব কিংসের কোচ হিসাবে দেখা যাবে না। ভারতের প্রাক্তন ক্রিকেটার এবং কোচের সঙ্গে চুক্তি পুনর্নবীকরণ করবে না আইপিএলের এই দল। এমনকি, নতুন কোচের নাম দ্রুতই ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে। সূত্র মারফত খবর, কুম্বলের (Anil Kumble) অধীনে আহামরি পারফরম্যান্স করতে পারেনি দল। ফলে তাঁকে না রাখার সিদ্ধান্ত নিয়েছেন খোদ দলের মালকিন প্রীতি জিন্টা।

সুত্রের খবর, পঞ্জাব দলের তরফে এক সূত্র বলেছেন, “কুম্বলের (Anil Kumble) চুক্তি ছিল তিন বছরের জন্য। সেই চুক্তি আর না বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুরোটাই মৌখিক সিদ্ধান্ত। কুম্বলের বদলি দ্রুত খুঁজে ফেলবে দল।” ২০২০-তে কুম্বলেকে কোচ হিসাবে নিয়োগ করেছিল পঞ্জাব। তবে তিনি প্রত্যাশা পূরণ করতে পারেননি। যে তিনটি মরসুমে কুম্বলে কোচের দায়িত্বে ছিলেন, কোনও বারই প্লে-অফে উঠতে পারেননি পঞ্জাব। ৪২টি ম্যাচের মধ্যে মাত্র তারা জিতেছে ১৮টিতে।

আরও পড়ুন: Shaheen Afridi: এশিয়া কাপে না থাকা সত্ত্বেও পাকিস্তানের অনুশীলনে হঠাৎই হাজির শাহিন

এর পাশাপাশি এও শোনা যাচ্ছিল, অধিনায়ক হিসাবে ময়ঙ্ক অগ্রবালকে আর রাখতে চায় না পঞ্জাব। তবে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, এই খবর সম্পূর্ণ ভুল। গত মরসুমে হতাশাজনক পারফরম্যান্স করা সত্ত্বেও ময়ঙ্ককেই অধিনায়ক রেখে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।