এ বার বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ থেকে ছিটকে গেলেন সাইনা নেহওয়াল (Saina Nehwal) । প্রি-কোয়ার্টার ফাইনালে তাইল্যান্ডের বুসানন ওংবামরুংফানের কাছে হারলেন ভারতীয় এই শাটলার। যদিও সাইনা হারলেও পুরুষ ডাবলসে দাপট অব্যাহত সাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেট্টির। প্রি-কোয়ার্টার ফাইনালে সহজে জিতে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছেন কমনওয়েলথ গেমসে সোনাজয়ী সাত্ত্বিকরা।

প্রথম গেমের শুরুতেই বুসাননের বিরুদ্ধে বেশ খানিকটা পিছিয়ে যান সাইনা (Saina Nehwal)। পেরে উঠছিলেন না তিনি। ২৬ বছরের বুসানন একটা সময়ে ১৭-৭ এগিয়ে ছিলেন ৩২ বছরের সাইনার বিরুদ্ধে। কিন্তু সেখান থেকে লড়াই করেন সাইনা। পর পর কয়েকটি পয়েন্ট তুলে ব্যবধান অনেকটা কমিয়ে ফেলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত প্রথম গেম ২১-১৭ জিতে যান বুসাননই।

আরও পড়ুন: Shaheen Afridi: এশিয়া কাপে না থাকা সত্ত্বেও পাকিস্তানের অনুশীলনে হঠাৎই হাজির শাহিন

এরপর দ্বিতীয় গেমে ফিরে আসেন সাইনা (Saina Nehwal)। নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে পয়েন্ট তুলতেই থাকেন তিনি। পিছিয়ে পড়েন বুসানন। ফিরতে পারেননি তিনি। ২১-১৬ জিতে যান ভারতীয় শাটলার। দ্বিতীয় গেমের পরে মনে হচ্ছিল ম্যাচ সাইনার দিকেই ঝুঁকে রয়েছে। কিন্তু তৃতীয় গেমে আবার পিছিয়ে পড়েন সাইনা। বেশ কয়েকটি আনফোর্সড এরর করেন তিনি। তার ফলে পয়েন্ট বাড়িয়ে নিতে সুবিধা হয় বুসাননের। শেষ পর্যন্ত তৃতীয় গেম ১৩-২১ হেরে সাইনা ছিটকে যান।