কফি উইথ করণ 7-এর (Koffee With Karan 7) সর্বশেষ পর্বে ২০১৯ সালের ব্লকবাস্টার কবির সিং-এর প্রধান জুটি শহীদ কাপুর এবং কিয়ারা আদভানিকে দেখানো হয়েছে , যেটি ছিল বিজয় দেবেরকোন্ডা এবং শালিনী পান্ডে অভিনীত ২০১৭ সালের তেলুগু চলচ্চিত্র অর্জুন রেড্ডির রিমেক। দুটি ছবিই পরিচালনা করেছেন সমীর রেড্ডি ভাঙ্গা।

এই বছরের শুরুর দিকে আরেকটি রিমেক জার্সি-তেও শাহিদ অভিনয় করেছেন। ইমোশনাল স্পোর্টস ড্রামাটি ২০১৯ সালের তেলেগু ফিল্ম থেকে রিমেক করা হয়েছে যার শিরোনাম ছিল ননী। যদিও এইবার চূড়ান্ত ফলাফল ভিন্ন ছিল, কারণ জার্সি বক্স অফিসে টক্কর দিতে পারেনি যেখানে কবির সিং টিকিট উইন্ডোতে ৩০০ কোটি টাকা সংগ্রহ করেছে।

মূল জার্সি তেলেগুতে সেরা ফিচার ফিল্মের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিল, হোস্ট (Koffee With Karan 7) করণ জোহর শহিদকে জিজ্ঞাসা করেছিলেন, “সম্প্রতি, আপনার চলচ্চিত্রটি প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করেনি। এমন একটি পারফরম্যান্স যা অনেক বেশি পছন্দ হয়েছিল এবং সবাই বলেছিল যে আপনি অসাধারণ এবং প্রকৃতপক্ষে এমন একটি পারফরম্যান্স থেকে এসেছে যা জাতীয় পুরষ্কার বিজয়ী ছিল, চলচ্চিত্রটি বক্স অফিসে কীভাবে চলেছিল তা মোকাবেলা করা কি আপনার পক্ষে কঠিন ছিল, নাকি আপনি কেবল এটিকে মেনে নিয়েছিলেন কারণ আবহাওয়া এমন ছিল?”

জাব উই মেট অভিনেতা এমনকি বলেছিলেন (Koffee With Karan 7) যে তিনি চান যে তিনি ছবিটিকে ‘সুরক্ষা’ করতে। তিনি যোগ করেছেন, “যখন ডিসেম্বরে এটি ঘটেনি, আমি সত্যিই ভাবছিলাম যে এখন আমাদের সরাসরি ডিজিটালে যাওয়া উচিত।কারণ ফিল্মকে ঘিরে বারবার হাইপ তৈরি করা সত্যিই কঠিন, বিশেষ করে যখন আপনার সমস্ত উপাদান শেষ হয়ে যায়।”

আরও পড়ুন :mutton biriyani: মটন প্রেমীদের জন্য বানিয়ে ফেলুন সুস্বাদু মটন বিরিয়ানি