আরিয়ান খান তার ভাইবোন সুহানা খান এবং আবরাম খানের সাথে সুন্দর ছবি (Shah Rukh Khan) শেয়ার করেছেন। সোমবার, ২২ আগস্ট -এ তার এক বছরেরও বেশি সময়ের ইনস্টাগ্রাম বিরতি ভেঙে ছবিটি পোস্ট করেন । এখন শাহরুখ খানের মেয়ে সুহানা একই ফটোশুটের আরেকটি সুন্দর ছবি পোস্ট করেছেন।

মঙ্গলবার, ২৩ আগস্ট তার ইনস্টাগ্রামে সুহানা তার দুই ভাইয়ের সাথে ছবিটি শেয়ার করেছেন এবং ক্যাপশনে তিনটি বানর যুক্ত করেছেন। পাঠান অভিনেতার (Shah Rukh Khan) মন্তব্যটি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছিল কারণ তিনি তার তিনটি ছোট বাচ্চাকে ‘আমার ছোট সার্কাস’ হিসাবে বর্ণনা করেছিলেন এবং যোগ করেছিলেন যে তিনি “বিগ টাইম ফোমো” কাটাচ্ছেন।

জোয়া আখতারের পরবর্তী ছবি দ্য আর্চিসের মাধ্যমে সুহানা তার বলিউডে আত্মপ্রকাশ করছে এবং চলচ্চিত্র নির্মাতাও মন্তব্য বিভাগে তিনটি হার্ট ইমোজি বাদ দিয়েছেন। সুহানার পাশাপাশি, দ্য আর্চিস শ্রীবেদীর ছোট মেয়ে খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দারও আত্মপ্রকাশ করবে।

এর আগে আরিয়ানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। দ্বিতীয় ছবিতে, তিনি সুহানাকে বাদ দিয়েছিলেন যেখানে তাকে ছোট আব্রামের সাথে দেখা গেছে।

শাহরুখ খান (Shah Rukh Khan) আরিয়ানের ছবি নিয়ে একটি মজার মন্তব্য করে প্রতিক্রিয়া জানিয়েছিলেন, “কেন আমার কাছে এই ছবিগুলো নেই!!!!!! এগুলো আমাকে এখনই দাও !” তার ছেলে বাবার জন্য একটি মজার উত্তর দেয় কারণ তিনি লিখেছেন, “পরের বার যখন আমি পোস্ট করব তখন আমি সেগুলি আপনার কাছে পাঠাব…তাই সম্ভবত কয়েক বছরের মধ্যে হাহা।”

আর পড়ুন :paneer bun:বাড়িতে অতিথি এলে ব্রেকফাস্টে গরম গরম পরিবেশন করুন পনির বান