প্রশংসিত কমেডিয়ান এবং দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ সিজন 1 এর বিজয়ী, সুনীল পাল, তার বন্ধু এবং সহকর্মী রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava) ভক্তদের তাদের প্রিয় তারকার স্বাস্থ্য সম্পর্কে ইতিবাচক থাকার জন্য অনুরোধ করেছেন।

তিনি আরও বলেছিলেন যে শ্রীবাস্তব (Raju Srivastava) যদি অগ্রগতি দেখাতে থাকেন, যেমন তিনি গত কয়েকদিন ধরে করছেন, তবে তাকে “আজ” ভেন্টিলেটর থেকে সরিয়ে দেওয়া হতে পারে।

পাল এবং শ্রীবাস্তবের অন্যান্য অনেক সহযোগী, সেইসাথে তার পরিবারের সদস্যরা, সোশ্যাল মিডিয়াতে তাদের স্বদেশীর স্বাস্থ্য সম্পর্কে আপডেট দিচ্ছেন।

শ্রীবাস্তব ১০ আগস্ট সকালে দক্ষিণ দিল্লির একটি জিমে কাজ করার সময় হৃদরোগে আক্রান্ত হন এবং তাকে দ্রুত নয়াদিল্লির এইমস-এ নিয়ে যাওয়া হয়। ৫৮ বছর বয়সী কৌতুক অভিনেতা অভিযোগ করেছিলেন যে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিনি অস্বস্তি বোধ করেছিলেন।

তার (Raju Srivastava) বর্তমান স্বাস্থ্যের অবস্থা শেয়ার করে, পাল বলেছেন: “যতদূর আমি জানি, তার প্রতিক্রিয়া ইতিবাচক এবং তিনি সুস্থ হয়ে উঠছেন। বাকি সব প্রার্থনার উপর নির্ভর করে। আমাদের ইতিবাচক চিন্তা করতে হবে। তার শরীর বিভিন্ন উপায়ে প্রতিক্রিয়া করছে এবং এটিই সেখানে কারণ। প্রত্যেকের দ্বারা বেশ কয়েকটি বিবৃতি দেওয়া হচ্ছে। ঈশ্বরের রহমতে, এই মুহুর্তে, তিনি স্থিতিশীল। আসুন ভালোর জন্য আশা করি।”

আরও পড়ুন :BLACKPINK : সারা বিশ্বে মহিলা শিল্পীদের দ্বারা সর্বাধিক বাজানো গান ব্ল্যাকপিঙ্কের পিঙ্ক ভেনম