দক্ষিণের সুপারস্টার প্রভাস (Prabhas ) এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরের বছর একে অপরের সাথে সংঘর্ষে লিপ্ত হবেন কারণ KGF ফ্র্যাঞ্চাইজি পরিচালক প্রশান্ত নীল পরিচালিত বাহুবলী অভিনেতার পরবর্তী চলচ্চিত্র সালারের নির্মাতারা সম্প্রতি ২৮ সেপ্টেম্বর, ২০২৩ হিসাবে এটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন এবং পাঠান পরিচালক আনন্দের পরবর্তী ছবি। ফাইটার , হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত, একই তারিখে প্রেক্ষাগৃহে হিট করার কথা রয়েছে।

একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা জুটিও (Prabhas ) একটি আড়ম্বরপূর্ণ অ্যাকশন থ্রিলারের জন্য একে অপরের সাথে সহযোগিতা করবে এবং মিনিট-২০২৩-এ এর জন্য শুটিং শুরু করবে। বলা হচ্ছে যে সিদ্ধার্থ, যিনি হৃতিক রোশন এবং টাইগার শ্রফ অভিনীত অ্যাকশন ব্লকবাস্টার ওয়ার প্রদান করেছেন, শীঘ্রই স্ক্রিপ্ট চূড়ান্ত করবেন।

একটি সূত্র পিঙ্কভিলাকে উদ্ধৃত করে বলেছে, “প্রভাস (Prabhas ) এবং সিদ্ধার্থ উভয়ই বর্তমানে তাদের চলমান প্রকল্প নিয়ে ব্যস্ত। যাইহোক, চলচ্চিত্র নির্মাতা একই সাথে প্রভাসের সাথে তার সহযোগিতার জন্য প্রস্তুতি শুরু করেছেন। ছবিটি বড় আকারে মাউন্ট করা হবে এবং তারা ২০২৩ সালের মাঝামাঝি এর শুটিং শুরু করতে চায়। সিদ্ধার্থ শীঘ্রই চূড়ান্ত স্ক্রিপ্টটি লক করবেন, এবং এটি ভারতে এবং বিদেশেও শ্যুট করা হবে।”

আরও পড়ুন :Egg Yolk for Hair: চুলের পুষ্টি বাড়াতে আর চুল পড়া বন্ধ করতে ব্যবহার করুন ডিমের কুসুম