মৃণাল ঠাকুর (Mrunal Thakur) বর্তমানে তার প্রথম তেলেগু চলচ্চিত্র সীতা রামমের সাফল্যে আচ্ছন্ন হয়েছেন যেখানে তিনি দুলকার সালমানের লেফটেন্যান্ট রামের বিপরীতে সীতা মহালক্ষ্মীর ভূমিকায় অভিনয় করেছেন। পিরিয়ড রোমান্টিক মিউজিক্যাল ড্রামা, যেটিতে রশ্মিকা মান্দান্নাও অভিনয় করেছেন, বক্স অফিসে ১০০ কোটি টাকার কাছাকাছি পৌঁছে যাচ্ছে।

সীতা রামমের (Mrunal Thakur) সাফল্য উদযাপন করে, মৃণাল ঠাকুর তার টুইটার অ্যাকাউন্টে একটি আস্ক মি এনিথিং সেশন করেছিলেন যেখানে একজন ব্যবহারকারী তাকে ক্রাইম-অ্যাকশন থ্রিলার ডন 3-তে প্রিয়াঙ্কা চোপড়াকে প্রতিস্থাপন করার জন্য অনুরোধ করেছিলেন। ফারহান আখতার পরিচালিত ডন: দ্য দ্য চেজ আবার শুরু হয় এবং ডন 2: দ্য কিং ইজ ব্যাক। তৃতীয় অংশটি এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি, যদিও ভক্তরা চলচ্চিত্র নির্মাতা-অভিনেতার কাছ থেকে প্রকল্প সম্পর্কে আপডেটের জন্য জিজ্ঞাসা করছেন।

মৃণাল (Mrunal Thakur) , যিনি টেলিভিশন শিল্পে তার কর্মজীবন শুরু করেছিলেন, তাকে পরবর্তী সময়ে ইশান খট্টরের সাথে অ্যাকশন-প্যাকড যুদ্ধ নাটক পিপ্পাতে দেখা যাবে। রাজা কৃষ্ণ মেননের পরিচালনায় ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের উপর ভিত্তি করে নির্মিত। এছাড়াও প্রিয়াংশু পাইনুলি এবং আলিয়া ভাটের মা সোনি রাজদান অভিনীত, পিপ্পা ২ ডিসেম্বর, ২০২২-এ সিনেমায় মুক্তি পায়।

আরও পড়ুন :Sunburn: রোদে পোড়া কালো দাগ থেকে মুক্তি পান সাত দিনের মধ্যেই, ব্যবহার করুন এই ঘরোয়া উপাদান গুলি