কলকাতার একাধিক জায়গায় নতুন তৃণমূলের আগমন বার্তা দিয়ে পোস্টার পড়েছিল।এবার সেই একই পোস্টার পড়ল মালদায় (Malda)।মূলত বেশ কিছুদিন আগেই দক্ষিণ কলকাতায় একটি পোস্টারে ছেয়ে গিয়েছিল বিভিন্ন এলাকা।সেই পোস্টারে দেখা গিয়েছিল তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি।আর সেই পোস্টারের মাথায় লেখা,-“আগামী ৬ মাসের মধ্যে সামনে আসবে নতুন তৃণমূল।ঠিক যেমনটা সাধারন মানুষ চায়।”

এবার সেই একই ধরনের পোস্টার দেখা গেলো মালদার (Malda) চাঁচোলে।চাঁচল শহরের দু-একটি জায়গার পাশাপাশি এই পোস্টার লাগানো রয়েছে চাঁচলের বিধায়ক নীহার রঞ্জন ঘোষের অস্থায়ী বাসভবনেও।আর তা নিয়েই রাজনৈতিক মহলে শুরু হয়েছে ঘোর গুঞ্জন। আর এরপরই বিষয়টিকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি ও কংগ্রেস।

একদিকে দেখা গেছে কংগ্রেস এই বিষয়টিকে,তৃণমূলের সর্বনাশের প্রভাত ফেরি বলে মন্তব্য করেছেন।অপরদিকে আবার গোষ্ঠী কোন্দলে জেরবার,দুর্নীতিগ্রস্থ দল বলে দাবি করেছে বিজেপি।বিজেপি নেতা বলেন,-“এটা শুধু চাঁচল নয়, বিভিন্ন জেলাতেই এই পোস্টার দিচ্ছে। কারণ এই দলের নেতা-মন্ত্রীরা বেকার যুবক-যুবতীদের কাছ থেকে টাকা নিয়েছে। অথচ চাকরি দেয়নি। সেই কারণে লাগাতার পোস্টার পড়েছে।”

যদিও,স্বয়ং নীহার রঞ্জন ঘোষ জানাচ্ছেন এই বিষয়ে পুলিশকে জানিয়েছেন তিনি।কারা এই পোস্টার মেরেছে তা খতিয়ে দেখা হবে।তবে বিষয়টির পিছনে কারোর চক্রান্ত রয়েছে বলে সন্দেহ তাঁর।তিনি বলেন,-“আমার বাড়ির ভিতরে কোনও পোস্টার নয়, পোস্টার পড়েছে গেটে।বাড়ির সামনে যে রাস্তা রয়েছে সেই রাস্তায় মধ্যে পোস্টার ফেলা হয়েছে। তাই আমি পুলিশকে জানিয়েছি।কে বা কারা এই কাজ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।”

 

আরো পড়ুন:TMC:’নতুন তৃণমূল’ পোস্টার নিয়ে বিতর্ক শুরু হতেই মুখ খুললেন কুণাল ঘোষ!