সন্ত্রাসবাদী সংগঠন আল-কায়েদার(Al-Qaeda) দুই সন্দেহভাজন জঙ্গিকে আটক করা হল। জানা যাচ্ছে এসটিএফের একটি বিশেষ ইউনিট এই দুই সন্দেহভাজন জঙ্গিকে গ্রেফতার করেছে। উত্তর ২৪ পরগনার শাসন থেকে এই দুই সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর সেখানে গোপন সূত্রে খবর পেয়ে বুধবার রাত আটটা নাগাদ তল্লাশি চালায় পুলিশ এবং তাতেই ধরা পড়ে এই দুইজন।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে ধৃত দুই ব্যক্তির একজনের নাম আব্দুর রকিব সরকার। তিনি গঙ্গারামপুর এর বাসিন্দা। এবং অন্য একজন সন্দেহভাজনের(Al-Qaeda) নাম কাজি আহসান উল্লাহ। তিনি হুগলির আরামবাগের বাসিন্দা। পুলিশ সূত্রে আরো জানা গিয়েছে ধৃতরা মাঝেমধ্যে কলকাতায় আসছেন। কিন্তু কলকাতায় তারা কাদের সঙ্গে দেখা করতে আসতেন তা তদন্ত করে দেখা হচ্ছে।

ধৃত দুই ব্যক্তির কাছ থেকে উদ্ধার করা হয়েছে বেশকিছু নথি এবং জেহাদী বই পত্র। পুলিশ সূত্রে খবর বেশ কিছুদিন ধরে সন্দেহভাজনরা কলকাতার তপসিয়া রোডে একটি ঘর ভাড়া করেছিলেন। তবে একটি নির্দিষ্ট সূত্রে খবর পেয়ে এদিন এসটিএফের বিশেষ বাহিনী তল্লাশি অভিযান চালায়। সেই অভিযানে শাসন থানার অন্তর্গত খড়িবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়(Al-Qaeda)। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে আরও বিশদ জানার চেষ্টা করা হচ্ছে বলে জানা যাচ্ছে।