রাজু শ্রীবাস্তব (Raju Srivastava) বুধবার, ১০ আগস্ট একটি মারাত্মক হৃদরোগে আক্রান্ত হন এবং তাকে নয়াদিল্লির এইমস হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সাম্প্রতিক প্রতিবেদনে বলা হয়েছে যে কৌতুক অভিনেতার স্বাস্থ্যের অবনতি হয়েছে এবং তিনি মস্তিষ্ক-মৃত অবস্থায় রয়েছেন। তবে এখন এসব খবর উড়িয়ে দিয়েছেন তার ম্যানেজার মকবুল।

কমেডিয়ানকে নিয়ে মৃত্যুর গুজবও ছড়ানো হয়েছে । নিউজ 18-এর সাথে কথা বলতে গিয়ে মকবুল বলেন, “এমন কিছু নেই। ডাক্তারদের একটি দল চিকিৎসার কাজ করছে। ”

রাজুর (Raju Srivastava) ব্রেন ডেড হওয়ার খবর নিয়ে মকবুল পোর্টালকে বলেন, “এমন কিছু নেই। সে অজ্ঞান। তার মস্তিষ্কের স্নায়ু ফুলে গেছে। কিছু ওষুধ খেয়েও সে সাড়া দিতে পারছে না। তারপর কিছু ইনজেকশন দেওয়া হয়েছে। যার কারণে তার মস্তিষ্কের কিছু স্নায়ু ফুলে গেছে। চিকিৎসকরা চিকিৎসা করছেন।”

এর আগে, তার ম্যানেজার মকবুল তার (Raju Srivastava) স্বাস্থ্যের আপডেটটি একই পোর্টালের সাথে শেয়ার করেছেন যেমন তিনি বলেছিলেন, “গত রাতে তার মস্তিষ্কের স্নায়ু ফুলে গিয়েছিল এবং মস্তিষ্কেও পানি ছিল। তবে ডাক্তাররা এখন পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন। তার হার্টেও সমস্যা রয়েছে এবং তাই তাকে ভারী ডোজ (ওষুধের) সরবরাহ করা যাচ্ছে না। তিনি এখনও ভেন্টিলেটরে রয়েছেন। চিকিৎসকরা তাদের যথাসাধ্য চেষ্টা করছেন যাতে তিনি বেঁচে থাকতে পারেন। ”

আরও পড়ুন :Ayurvedic Hair Oil: চুলের জন্য ঘরেই বানিয়ে ফেলুন আয়ুর্বেদিক তেল