অনুব্রত মণ্ডলের পাশে মমতা বন্দ্যোপাধ্যায়ের থাকা নিয়ে কটাক্ষ করলেন বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)।মূলত পার্থ চট্টোপাধ্যায়ের ক্ষেত্রে দলের তরফে কড়া পদক্ষেপ করা হলেও অনুব্রতর প্রতি যে ঘাসফুল শিবিরের সুর নরম,তা স্পষ্ট হয়ে গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের বক্তব্যে।অনুব্রতকে কেন গ্রেফতার করা হল,রবিবার সেই প্রশ্নই তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা মমতা বন্দ্যাোপাধ্যায়।

মমতার সেই মন্তব্যের পরই আত্মবিশ্বাস বাড়ে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। সোমবার এমনটাই দাবি করলেন তাঁর আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতা। তিনি জানান অনুব্রত তাঁকে বলেছেন,-“জানতাম দিদি পাশে দাঁড়াবেন।”অনুব্রতর আইনজীবী জানান,তাঁকে অনুব্রত বলেছেন,-“আমি জানতাম দিদি পাশে দাঁড়াবেন। কারণ এই ঘটনার সঙ্গে আমার কোনও যোগ নেই। এটাই কাম্য ছিল। জানতাম দিদি বুঝতে পারবেন।”আইনজীবীর দাবি,-“শারীরিকভাবে সুস্থ নন অনুব্রত।তা সত্ত্বেও তাঁকে দেখে মনে হয়েছে আত্মবিশ্বাস ফিরে এসেছে তাঁর।”

সূত্রের খবর, এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রতিক্রিয়া দেন বিজেপির রাজ্য সভাপতি। আর সেখানেই তিনি বলেন,-“উদ্দীপনা থাকা ভাল, উদ্দীপনা থাকলে সিবিআই-এর সুবিধা হবে।”কটাক্ষের সুরে তিনি বলেন,-“অনুব্রত মণ্ডল তো কিছুই করেননি। একটা মেডিক্যাল কলেজ আছে, ১০০ টা ডাম্পার রয়েছে, পেট্রোল পাম্প রয়েছে। সামান্য কিছু সম্পত্তির মালিক ওঁ।”

অনুব্রতর সংকল্পে শ্রাবণ মাসের শেষ সোমবার বাড়ির ছাদে যজ্ঞ হচ্ছে। সেই বিষয়টিকেও কটাক্ষ করে সুকান্ত বলেন,-“ফারা কাটার জন্য যোগ্য হচ্ছে। যতই যোগ্য করুক, ফল হবে না।”সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়,সেদিকেই নজর সকলের।

 

আরো পড়ুন:Anubrata Mondal:মুখ্যমন্ত্রীকে পাশে পেয়ে পুনরায় প্রাণ ফিরে পেলেন অনুব্রত!