১১ ই আগস্ট রাজ চক্রবর্তী পরিচালিত “ধর্মযুদ্ধ” মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। টলিউড জগতের অভিনেতা অঙ্কুশ হাজরা ( Ankush Hazra)   সিনেমাটি দেখে জানালেন তার মতামত। এই ছবি পেক্ষাগৃহে রিলিজ হওয়ার জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল। বারংবার বাধা-বিপত্তির সম্মুখীন হতে হয়েছে ধর্মযুদ্ধকে। অবশেষে মুক্তি মিললো ধর্মযুদ্ধর ।

অভিনয় করেছেন টলিউড জগতের বিখ্যাত মুখ শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সোহম চক্রবর্তী ,ঋত্বিক, পর্নো মিত্র এবং আরো অনেক অভিনেতারা। নেট দুনিয়ায় অনেকেই তাদের ব্যক্তিগত মতামত প্রকাশ করছে সিনেমাটির সম্বন্ধে। আরেক অভিনেতা অঙ্কুশ হাজরা, নিজের প্রতিক্রিয়া দিলেন ধর্মযুদ্ধ ছবিটি সম্বন্ধে। তার সোশ্যাল মিডিয়া একাউন্টে এক দীর্ঘ পোস্ট করেছেন অঙ্কুশ হাজরা( Ankush Hazra)।

অঙ্কুশ( Ankush Hazra) লিখেছেন ‘ ধর্মযুদ্ধ ছবিটা দেখে এলাম। নিজের ভালো লাগাটা কিভাবে প্রকাশ করব পারছিনা। আমার দেখা সেরা বাংলা ছবির মধ্যে একটা। আমার দেখা সেরা কিছু অভিনয়। প্রত্যেকে অসাধারণ । স্বাতীলেখা দি কে অভিনয়ের দেবী বললে ভুল বলা হবে না। সত্যি ওনাকে অভিনয়ের দেবী বললে ভুল বলা হবে না। সত্যিই ওনাকে খুব মিস করবো। শুভশ্রী, সোহম ,ঋত্বিক পর্নো ,কৌশিক ,সপ্তর্ষি সবার অভিনয় অসাধারণ,অনবদ্য বললেও কম বলা হবে। সত্যিই একটা গর্ব করার মতো বাংলা ছবি ।এবার আসি রাজ দার কথায় সত্যি বলতে বাংলা ছবিতে আমরা খুব বেশি বাজেট পাইনা। যতটুকু পাওয়া যায় তাই দিয়ে কিভাবে একটা বড় পর্দার যোগ্য ছবি বানাতে হয় সেটা রাজ চক্রবর্তী খুব ভালো করে জানেন। আর আর্টিস্ট দের থেকে কিভাবে তার বেস্ট টুকু বের করতে হয় সেটাও খুব ভালো করে জানেন। আমাকেও দর্শক একজন অভিনেতার ট্যাগ টা “কানামাছি” র পরই দিয়েছিল। আর সেখানে সবথেকে বড় অবদান রাজ চক্রবর্তীর। সৌমিক হালদারের ক্যামেরার কাজ উনার ফ্রেমিং মুগ্ধ করবেই’। কিন্তু এখানেই শেষ নয় তিনি আরো লিখেছেন, ‘দর্শকের কাছে আমার হাত জোড় করে অনুরোধ, এই ছবিটা হলে গিয়ে দেখুন।কিছু সিনেমা আছে যেটা দেখা খুব জরুরী হয়ে পড়ে। এই সিনেমাটা দেখা কিন্তু জরুরী। প্লিজ আপনারা দেখে আসুন। বন্ধু-বান্ধবের সিনেমা বলে গুনো গান গাইছি না। উল্টে সিনেমাটা শেষের পর একটু হিংসে হচ্ছিল যে এত অসাধারণ একটা সিনেমা আমার ঝুলিতে এলো না।’

আরও পড়ুন: Ankush Hazra : ধর্মযুদ্ধ দেখার পর কেমন প্রতিক্রিয়া দিলেন অঙ্কুশ হাজরা?