বলিউড জগতের প্রখ্যাত মুখ আমির খান ( Amir Khan)  চার বছর পর সিনেমা জগতে ফিরেছেন ।তার ছবি সকলের কাছেই বহুল প্রত্যাশিত একটি বিষয় ।তার অভিনয় ক্ষমতা, বিভিন্ন বিষয়কে সিনেমায় তুলে ধরা দর্শকদের বারবার মন কাড়ে । এবারেও তেমন এক হলিউড ছবির রিমেক সিনেমা ‘লাল সিং চাড্ডা’ ইতিমধ্যে মুক্তি পেয়েছে।

ছবিটি রিমেক হলেও ভারতীয় ছোঁয়ার নতুনত্ব তাতে পাওয়া গেছে। গত বছর থেকেই মুক্তি পাওয়ার আশায় দিন গুণ ছিল সিনেমাটি( Amir Khan)  । বিভিন্ন সময়ে কোভিড ও অন্যান্য সমস্যার সম্মুখীন হতে হয়েছে সিনেমাটিকে কিন্তু অবশেষে সব বাধা কাটিয়ে বহু প্রতীক্ষিত সেই ছবি ইতিমধ্যে রিলিজ করে গেছে। গত বছর আই পি এল এর দিন ছবি ট্রেলার প্রকাশিত হয়। সবকিছু মিলিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমাগত বাড়তে থাকে।

১১ ই আগস্ট অর্থাৎ ছবির( Amir Khan)  মুক্তির দিন ১২ কোটি ব্যবসা করে সিনেমাটি কিন্তু তাদের প্রত্যাশা অনেকাংশে বেশি ছিল ,প্রসঙ্গত জানা গিয়েছে আমির খানের গত তেরো বছর এর অভিনয় জগতে এটি সবথেকে কম ব্যবসা করা ছবি। এখনো পর্যন্ত অমিতাভ বচ্চন, আমির খান অভিনীত সিনেমা ‘ঠগস অফ ইন্ডিয়া’ কে সব থেকে ব্যর্থ ছবি হিসেবে গণ্য করা হয়। যার প্রথম দিনের আয় ছিল ৫২ কোটি । তাহলে কি ‘ঠগস অফ ইন্ডিয়া’ কেও ছাপিয়ে যাবে ‘লাল সিং চাড্ডা’ ? এরপর দেখা যাক বিগত দিনগুলিতে ব্যবসার পারদ ওঠে না নামে।

আরও পড়ুন :Ankush Hazra : ধর্মযুদ্ধ দেখার পর কেমন প্রতিক্রিয়া দিলেন অঙ্কুশ হাজরা?