সোনম কাপুর আহুজা এবং অর্জুন কাপুর সাম্প্রতিক কফি উইথ করণ 7 (Koffee With Karan 7) এপিসোডে উপস্থিত হয়েছেন। একসাথে, তারা সিনেমা, ব্যক্তিগত অভিজ্ঞতা, সম্পর্ক এবং আরও অনেক কিছু সহ বিভিন্ন বিষয়ের উপর কিছু আকর্ষণীয় আলোচনা করেছে। সবার মাঝে অর্জুন মালাইকা অরোরার সঙ্গে তার সম্পর্ক নিয়েও বিস্তর কথা বলেছেন।

করণ জোহর (Koffee With Karan 7) অর্জুনকে প্রশ্ন করেছিলেন যে তিনি এবং মালাইকা শীঘ্রই বিয়ে করবেন কিনা। উত্তরে, অর্জুন বলেছিলেন যে তিনি বর্তমানে তার কাজে মনোনিবেশ করতে চান।

অভিনেতা (Koffee With Karan 7) বললেন, “না। এবং সত্যই কারণ এই লকডাউন এবং কোভিড এবং যা কিছু ঘটেছিল তার দুই বছর হয়ে গেছে। আমি আমার ক্যারিয়ারে ফোকাস করতে চেয়েছিলাম। আমি দেখতে চাই আমি কোথায় যাচ্ছি এবং আমি খুবই বাস্তববাদী মানুষ, করণ। এটা এমন নয় যে আমার কিছু লুকানোর দরকার আছে, আমি এখানে বসে নীরব হচ্ছি না। আমি সত্যিই পেশাগতভাবে একটু বেশি স্থিতিশীল হতে চাই। এবং আমি আর্থিক সম্পর্কে কথা বলছি। আমি আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই যা আমাকে খুশি করে, কারণ আমি যদি খুশি থাকি তবে আমি আমার সঙ্গীকে খুশি করতে পারি। আমি আরও সুখী জীবনযাপন করতে পারি। এবং আমি মনে করি আমার অনেক সুখ আমার কাজ থেকে আসে।”

আরও পড়ুন :East Bengal FC: ইস্টবেঙ্গল খেলবে ডুরান্ডের প্রস্তুতি ম্যাচ