রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna) আল্লু অর্জুনের ব্লকবাস্টার পুষ্প: দ্য রাইজ-এ শ্রীবল্লীর চরিত্রে তার সুন্দর অভিনয়ের মাধ্যমে তার জাতীয় ক্রাশের ট্যাগকে ন্যায্যতা দিয়েছেন। প্রায়শই বিজয় দেবেরকোন্ডার সাথে তাকে দেখা যায়। করণ জোহরের চ্যাট শোতে উপস্থিত হওয়ার সময় অভিনেত্রীর সাথে তার সম্পর্কের কথাও বলেছিলেন বিজয় ।

এখন, সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, এই সম্পর্কের গুজব সম্পর্কে কথা বলতে গিয়ে, রশ্মিকা (Rashmika Mandanna) বলেছিলেন যে অভিনেতাদের ডেটিং এবং সম্পর্ক সম্পর্কে জিজ্ঞাসা না করে অভিনেতাদের পেশাদার জীবনে আরও বেশি মনোনিবেশ করা এবং তাদের চলচ্চিত্র সম্পর্কে অনুসন্ধান করা উচিত। অভিনেত্রী এমনকি তার অনুরাগীদের বলেছিলেন যে তিনি নিজে আনুষ্ঠানিক কিছু না করা পর্যন্ত কোনো সিদ্ধান্তে না যেতে।

হিন্দুস্তান টাইমসের সাথে কথা বলার সময়, অভিনেত্রী (Rashmika Mandanna) বলেন, “কখনও কখনও, আমি ‘আরে ইয়ার’ এর মতো, আমি বছরে পাঁচটি চলচ্চিত্র করছি কিন্তু আপনি এখনও এসে আমাকে জিজ্ঞাসা করছেন, ‘আপনি কার সাথে ডেটিং করছেন? আপনার ব্যক্তিগত জীবন কী?’ কিন্তু আমি বুঝতে পারি যে আমরা অভিনেতা এবং স্পটলাইট আমাদের উপরে রয়েছে, লোকেরা আপনার সম্পর্কে আরও জানতে চায়।”

তিনি আরও বলেন, “আমার কেরিয়ারের শুরু থেকেই এটা হয়ে আসছে… সে কাকে দেখছে, নাকি ঠিক আছে সে এই ব্যক্তির সাথে আছে? অভিনেতারা লাইমলাইটে আছেন, আপনি এটি সম্পর্কে কথা বলতে পারেন, কিন্তু যখন এটি আমার কাছে আসে, আমি তা করব তাদের বলতে চাই যে সিদ্ধান্তে ঝাঁপিয়ে পড়বেন না, যতক্ষণ না আমি আমার নিজের ভাষায় এটি বলি ”।

আরও পড়ুন :Shilpa Shetty: ভাঙা পা নিয়ে ছবি পোস্ট অভিনেত্রীর