বিখ্যাত কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব (Raju Srivastava) বুধবার, ১০ আগস্ট, তার হোটেলের একটি জিমে অনুশীলন করার সময় হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে তাকে AIIMS, নয়াদিল্লিতে নিয়ে যাওয়া হয়েছিল। বুকে ব্যথার অভিযোগে ট্রেডমিল থেকে নেমে পড়েন তিনি। এখন, তার ঘনিষ্ঠ বন্ধু এবং আরেক জনপ্রিয় কৌতুক অভিনেতা সুনীল পাল রাজুর স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে একটি আপডেট শেয়ার করেছেন।

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে, সুনীল পাল, যিনি দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের প্রথম মরসুমে রাজু শ্রীবাস্তবকে (Raju Srivastava) পরাজিত করেছিলেন, একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি বলেছিলেন যে রাজু সুস্থ হয়ে উঠেছে এবং এখন বিপদমুক্ত। এমনকি তিনি তার দ্রুত আরোগ্যের জন্য শুভেচ্ছা জানিয়েছেন এবং যোগ করেছেন যে তিনি এখনও দিল্লিতে রয়েছেন।

সুনীলকে (Raju Srivastava) বলতে শোনা যায়, “ইয়ে সাচ হ্যায় কি কমেডি কিং রাজু শ্রীবাস্তব কো দিল কা দৌরা পাড়া থা, উনহে AIIMS মে ভারতী কারা গয়া থা অর আব উনকি তাবিয়াত বহুত আছি হ্যায়, আপ সব কি দুয়া সে, ঈশ্বর কি কৃপা সে বহুত আচি”। হ্যায়, আব উও খাতরে কে বিলকুল বাহার হ্যায় (এটা সত্য যে রাজু শ্রীবাস্তব হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলেন, তাকে AIIMS-এ ভর্তি করা হয়েছিল এবং তিনি এখন পুরোপুরি সুস্থ। আপনার সমস্ত আশীর্বাদ এবং ঈশ্বরের কৃপায়, তিনি এখন বিপদমুক্ত)”।

আরও পড়ুন :Corbevax: অন্য সংস্থার করোনা ভ্যাকসিন নিলেও বুষ্টার ডোজ নিতে পারবেন কোরবেভ্যাক্সের, জানাল কেন্দ্র