মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে দেয়নি ভালো করেছে। রবিবার বিকেলে বারাকপুরের অয়্যারলেস মোড়ে এক পদযাত্রায় অংশগ্রহণ করে একথা বলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।রবিবার বারাকপুরে স্বাধীনতার অমৃত মহোত্‍সব উপলক্ষে এক বিশাল তেরঙা যাত্রার আয়োজন করেছিল বিজেপি ঘনিষ্ঠ সংগঠন হিন্দু জাগরণ মঞ্চ।

আর এদিনের এই পদযাত্রা শেষে এক সভায় অংশগ্রহণ করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘ওই অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানাব। সব রাজ্যের মুখ্যমন্ত্রীকে বলতে দিয়েছে কিন্তু ওনাকে দেয়নি। ওনাকে বলতে না দিয়ে ভালো করেছে।’

উল্লেখ্য,স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে রাষ্ট্রপতি ভবনে আয়োজিত প্রধানমন্ত্রীর বৈঠকে বাংলার মুখ্যমন্ত্রী সুযোগই পেলেন না কথা বলার। এনিয়ে তীব্র ক্ষোভ তৃণমূলের অন্দরে। তাদের দাবি মমতা বন্দোপাধ্যায়কে ডেকে নিয়ে গিয়ে চরম অপমান করা হয়েছে। যদিও পাশে বসে বলার সুযোগ পেলেন বাংলার রাজ্যপাল।কিন্তু আমন্ত্রণ পাওয়ার পরেও তৃণমূলনেত্রী বলতে পারেননি। এই ঘটনার জেরে তীব্র ক্ষোভ ছড়িয়েছে ঘাসফুল শিবিরে।এবার এই নিয়ে বিস্ফোরক কথা বললেন বিরোধী দলনেতা।

 

আরো পড়ুন:Suvendu Adhikari:নতুন দুই মন্ত্রী ভোট পরবর্তী হিংসায় যুক্ত,শপথ অনুষ্ঠানে না যাওয়ার কারণ ব্যাখ্যা করলেন শুভেন্দু!